আবহাওয়াকলকাতাপশ্চিমবঙ্গভারত

মোদীর সাথে বৈঠক মমতার,রাজ্যেকে সাহায্যে করবে কেন্দ্র

বাংলাহান্ট – গতকাল রাজ্যে আসছেন ভারতবর্ষের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী। আজ দুপুরে নবান্ন থেকে সাংবাদিক সম্মেলন করেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং সেখানে তিনি বলেন একদিকে করোনা জেরে দুমাস ধরে মানুষ গৃহবন্দি হয়ে আছে এবং তার মধ্যে এই ঝড় যা কলকাতাসহ দুই ২৪পরগনায় ব্যাপক ক্ষয়ক্ষতি করেছে, তিনি বলেন আয়লা থেকেও এই ঝড় বিধ্বংসী।

গতকাল রাতে নবান্নে সাংবাদিক সম্মেলন করে মমতা ব্যানার্জী, তিনি জানিয়েছেন প্রায় কয়েক লক্ষ কোটি টাকা নষ্ট হয়েছে বাংলায়।

আজ মমতা বন্দ্যোপাধ্যায় সাংবাদিক সম্মেলন করে বলেন কেন্দ্রের কাছে সাহায্যে আবেদন করছি এবং যদি প্রধানমন্ত্রী একবার বাংলায় পরিদর্শন করেন তাহলে তিনি বুঝতে পারবেন কতটা হয়েছে বাংলায়। সেই মতো জানা যাচ্ছে নরেন্দ্র মোদি কাল কলকাতা বিমানবন্দরে নামবেন সেখান থেকে তিনি হেলিকপ্টারে বসিরহাটে যাবেন এবং সেখানে তিনি প্রশাসনিক বৈঠক করবেন।

সেখানে কি অবস্থা এলাকায় তিনি ঘুরে দেখবেন বলে জানা যাচ্ছে কিন্তু প্রধানমন্ত্রীর সাথে রাজ্যের কোন প্রতিনিধি থাকবেন কিনা বা মুখ্যমন্ত্রী থাকবেন কিনা তা এখনো জানা যায়নি কিন্তু নরেন্দ্র মোদি গতকাল কলকাতায় আসছেন তা এক প্রকার নিশ্চিত করলেন পিএমও দপ্তর।

এখন দেখার বিষয় কেন্দ্র সরকার রাজ্যের মানুষের জন্য কি সাহায্য করে এবং অনেকে দাবি করছেন কেন্দ্রের কাছ থেকে যেন বিশেষ কিছু সাহায্য পায় বাংলার মানুষ৷ এদিকে সকালে মোদী ও অমিত সাহ বাংলার মানুষের পাশে থাকার বার্তা দিয়েছেন। মোদী সাথে থাকবেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। বসিরহাটে বৈঠক হওয়ার কথা। যদি না হয় তা হলে কলকাতা এয়ারপোর্টে বৈঠক হবে। সকাল ১০টাতে কলকাতায় আসার কথা মোদীর। বিকালে ওড়িয়াতে এলাকা পরিদর্শন করবেন মোদী।

Back to top button