টাইমলাইনবিনোদনভিডিও

লাল শাড়ি, স্লিভলেস ব্লাউজ, হেলেনের হিট আইটেম নাম্বারে উদ্দাম শরীরী হিল্লোল মোনালিসার, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক:  নতুন নতুন ছবি ও ভিডিও দিয়ে কীভাবে লাইমলাইটে থাকতে হয় তা সম্ভবত অন্তরা বিশ্বাসের থেকে বেশি ভাল আর কেউ জানেনা। অন্তরা বিশ্বাসকে চিনতে পারলেন না তো?  কথা হচ্ছে ‘ঝুমা বৌদি’ (jhuma boudi) অর্থাৎ মোনালিসাকে (monalisa) নিয়ে। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সেনসেশন হলেও আদতে তিনি বঙ্গকন্যা। তবে অন্তরার থেকে মোনালিসা নামেই তাঁকে বেশি চেনে মানুষ।
সেলুলয়েডের পর্দা বা টেলিভিশন জগতে তো বটেই, নেটদুনিয়াতেও তাঁর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফ্যান ফলোয়িং বাড়ছে দিন দিন। আর হবে নাই বা কেন। প্রায়দিনই নিজের নানা হট ছবি ও ভিডিও তিনি শেয়ার করে নেন অনুরাগীদের সঙ্গে। সেইসব ছবি যুবকদের মনে ঝড় তুলতে বাধ্য। কখনও সুইমসুট পরে আবার কখনও বাথটবে বসেও ‘উষ্ণ’ ফটোশুট করেন মোনালিসা।


সম্প্রতি একটি নাচের ভিডিও শেয়ার করেছেন মোনালিসা। পরনে লাল টুকটুকে শাড়ি, স্লিভলেস ব্লাউজ। হেলেনের সুপারহিট আইটেম নাম্বার ‘ইয়ে মেরা দিল’ এর তালে কোমর দোলাতে দেখা গিয়েছে ঝুমা বৌদিকে। তুমুল শরীরী হিল্লোল, আবেদনময়ী মুভসে পুরুষদের কাত করে দিয়েছেন তিনি।

ভিডিওটিতে ভিউ প্রায় ৩ লক্ষের কাছাকাছি পৌঁছৈ গিয়েছে। সোশ‍্যাল মিডিয়ায় এখন তুমুল ভাইরাল মোনালিসার এই ‘হট’ নাচের ভিডিও। প্রতিদিনই বাড়ছে ভিউ, লাইক ও শেয়ারের সংখ‍্যা।

প্রসঙ্গত, দীর্ঘদিন লকডাউনে বাড়ি বসেই ফটোশুট করেছেন মোনালিসা। অনুরাগীদের মনোরঞ্জনে কোনও কমতি আনতে দেননি তিনি। আন লকডাউন শুরু হওয়ায় ফের পুরনো চেনা অবতারে দেখা গিয়েছে মোনালিসাকে। বিকিনিতে সুইমিং পুলের ধারেও ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি।

তবে শুধু বিকিনি নয়, চুড়িদার ও ওয়েস্টার্ন হট পোশাকেও ফটোশুট করেছেন মোনালিসা। পরপর বেশ কয়েকটি পোজে ছবি তুলেছেন তিনি। মোহময়ী অবতারে অভিনেত্রীর সেই সব ছবিই এখন ভাইরাল নেটদুনিয়ায়।

এর আগেও হট প‍্যান্ট টপে মোহময়ী অবতারে ক‍্যামেরায় ধরা দিয়েছেন অভিনেত্রী। দীর্ঘ লকডাউনের পর তরতাজা মুডে দেখা গিয়েছিল তাঁকে। তুমুল ভাইরাল হয় সেই সব ছবি।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন মোনালিসা। প্রায়দিনই একের পর এক ফটোশুটের ছবি শেয়ার করে নেটিজেনদের তাক লাগিয়ে দেন তিনি। সম্প্রতি ফাদার্স ডে উপলক্ষেও বাবার সঙ্গে ছবি পোস্ট করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

Back to top button