টাইমলাইনবিনোদনছবি

পোশাকের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে ক্লিভেজ, ফের নেটদুনিয়ায় ঝড় তুললেন ‘ঝুমা বৌদি’

বাংলাহান্ট ডেস্ক: অন্তরা বিশ্বাস, নামটা শুনে চেনা চেনা মনে হয় কি?  অনেকেই হয়ত বলবেন না। কিন্তু মোনালিসাকে (monalisa) চেনেন না এমন মানুষ হয়ত খুব কমই আছেন। মোনালিসারই আসল নাম অন্তরা। ভোজপুরি ছবির ‘সেনসেশন’ হলেও আসলে তিনি যে একজন আদ্যোপান্ত বাঙালি কন্যে। হইচইয়ের জনপ্রিয় ওয়েবসিরিজ ‘দুপুর ঠাকুরপো’র পর থেকেই তাঁর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া হয়ে যায়। ‘ঝুমা বৌদি’ (jhuma boudi) যে ঠাকুরপোদের মনে একেবারে জাঁকিয়ে বসেছিলেন সেটা সিরিজটির জনপ্রিয়তা দেখলেই বোঝা যায়।


সেলুলয়েডের পর্দা বা টেলিভিশন জগতে তো বটেই, নেটদুনিয়াতেও তাঁর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফ্যান ফলোয়িং বাড়ছে দিন দিন। আর হবে নাই বা কেন। প্রায়দিনই নিজের নানা হট ছবি ও ভিডিও তিনি শেয়ার করে নেন অনুরাগীদের সঙ্গে। সেইসব ছবি যুবকদের মনে ঝড় তুলতে বাধ্য।

এখন অন‍্যান‍্যদের মতো মোনালিসাও রয়েছেন হোম কোয়ারেন্টাইনে। ঘরে বসেই কখনও শরীরচর্চা কখনও বই আবার কখনও স্বামী বিক্রান্তের সঙ্গে টিকটক করে সময় কাটাচ্ছেন তিনি। ‘নজর’ নামে একটি জনপ্রিয় ধারাবাহিকের দ্বিতীয় সিজনে অভিনয় করছিলেন মোনালিসা। কিন্তু এখন শুটিং বন্ধ থাকায় পুরোনো ছবি শেয়ার করেই সময় কাটাতে হচ্ছে তাঁকে।

তবে বাড়িতে বন্দি থাকার সময়টা একেবারেই হেলায় নষ্ট করছেন না মোনালিসা। প্রতিদিন নিয়ম করে শরীরচর্চা করছেন তিনি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে রীতিমতো সেনসেশন তিনি। আইটেম গানে তাঁর দুরন্ত শরীরী বিভঙ্গ যে কারওরই মাথা ঘুরিয়ে দেওয়ার জন‍্য যথেষ্ট। লকডাউনের জন‍্য বাইরে বেরোনো বন্ধ। তাই বাড়িতেই ফটোসেশন শুরু করে দিয়েছেন মোনালিসা।

প্রতিদিনই নতুন নতুন ফটোশুট করেন অভিনেত্রী। সম্প্রতি এমনই কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। ধূসর রঙের টপ, চেক শর্ট স্কার্ট ও খোলা চুলে ধরা দিয়েছেন মোনালিসা। বাড়িতে বসেই এই ছবিগুলো তুলেছেন তিনি। আবেদনময়ী ভঙ্গিমায় পরপর বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

বলা বাহুল‍্য পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে ছবিগুলি। এক লাখেরও বেশি লাইক পড়েছে মোনালিসার ছবিতে। কিছুদিন আগেই পাশ্চাত‍্য পোশাক ছেড়ে দেশি লুকে ধরা দিয়েছিলেন তিনি। পরনে সবুজ ও সোনালি রঙের শাড়ি, সঙ্গে মানানসই অলঙ্কার। এমন রূপেই দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

Related Articles

Back to top button