টাইমলাইনবিনোদন

এ কি কাণ্ড? ভূত সেজে গাছে চড়লেন মনামি ঘোষ!

বাংলা হান্ট ডেস্ক: এ কি কাণ্ড? শুনলে আপনিও অবাক হয়ে যাবেন। ‘ভূত’ সেজে বসে মনামি? চড়ে বসলেন গাছের মগ ডালে। ভূত সেজে ঘুরে বেড়াচ্ছেন এদিকে ওদিকে। কখনও বারান্দায় কখনও রান্নাঘরে। কি অবাক লাগছে তো শুনে? তাহলে চলুন খুলেই বলা যাক বিষয়টি।

 

কলকাতায় এখন হ্যালোইনের ধুম। আর তাই ট্রিক অর ট্রিটে হ্যালোইন ফেস্টিভ্যাল উপলক্ষে রঙবেরঙের পোশাক পরে ঘুরতে দেখা যায় মনামি ঘোষকে। সেই সঙ্গে হাতে সোনালি রঙের একটি ছোট্ট ব্যাগ নিয়ে সবার মধ্যে চকোলেট বিলি করতে দেখা যায় মনামিকে। হ্যালোইন হোক বা অন্য কোনও উতসব, সব ক্ষেত্রেই খুশি ছড়িয়ে দাও সবার মধ্যে। সব বয়সের সব মানুষ যাতে একসঙ্গে মিলেমিশে খুশি থাকেন, হ্যালোইন ফেস্টিভ্যালে সেই বার্তাই দেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী।

 

সম্প্রতি ভিয়েতনামে বেড়াতে যান মনামি ঘোষ। বিদেশে গিয়ে কখনও বিলাসবহুল জাহাজে করে ঘুরে বেড়াতে দেখা যায় মনামিকে আবার কখনও সেখানকার সাধারণ মানুষের সঙ্গে কথা বলতে দেখা যায় অভিনেত্রীকে। মনামির সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ছড়িয়ে পড়ে। পাশাপাশি, টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রীর ছবি দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন তাঁর ভক্তরা।

প্রসঙ্গত, ইরাবতীর চুপকথা’ নামে একটি ধারাবাহিকে দেখা যায় মনামি ঘোষকে। এই ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করেন মনামি। ‘ইরাবতীর চুপকথা’ দর্শকদের মধ্যে তুমুল জনপ্রিয় হয়ে ওঠে। ‘ইরাবতীর চুপকথা’-র পাশাপাশি ‘বন্ধুবান্ধব’ নামে আরও একটি ধারাবাহিকে রয়েছেন মনামি।

 

Back to top button