বিয়ের এক মাস কাটতে না কাটতেই ফের সেলিব্রেশন, তৃণাকে জাপটে ধরে মিষ্টি ছবি শেয়ার করলেন নীল

বাংলাহান্ট ডেস্ক: এক মাসের বিবাহবার্ষিকীর উদযাপন আগেই হয়েছিল। এবার ফের এক সেলিব্রেশনে মাতলেন নব দম্পতি নীল ভট্টাচার্য্য (neel bhattacharya) ও তৃণা সাহা (trina saha)। গত ১৪ ফেব্রুয়ারি ছিল নীল তৃণার গ্র‍্যান্ড রিসেপশন। সে কথা মনে করেই স্ত্রীর সঙ্গে নতুন করে প্রেমে পড়লেন নীল।

এক মাস পূর্তি উপলক্ষে তৃণার সঙ্গে একটি মিষ্টি ছবি শেয়ার করেছেন নীল। স্বামীর সঙ্গে পাউট করে সেলফি তুলেছেন তৃণা। নতুন বৌয়ের সাজেই ছবিতে ধরা দিয়েছেন তিনি। লাল শাড়ি, হলুদ ব্লাউজ, কানে ঝুমকো ও গলায় মঙ্গলসূত্র। অপরদিকে নীলের পরনে কমলা পাঞ্জাবি ও গলায় স্কার্ফ। দুজনের মুখেই উপচে পড়ছে খুশি।


এক মাস আগের রিসেপশনের কথা মাথায় রেখে ছবির ক‍্যাপশনে নীল লিখেছেন, ‘এক মাস, ম‍্যাজিকাল’। কমেন্ট করতে ভোলেননি তৃণা। তিনি লিখেছেন, ‘চিরদিনের জন‍্য’। সঙ্গে দুটি হৃদয়ের ইমোজি। নীল তৃণার এই মিষ্টি ছবি এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

বিয়ের পরপরই দুজনে একসঙ্গে একটি রিল ভিডিও শেয়ার করেন। ২০১০ থেকে ২০২১ দীর্ঘ ১১ বছরের প্রেম জীবন ও তারপর বিয়ে, এই লম্বা জার্নির কিছু কিছু মুহূর্তের ছবি কোলাজ বন্দি করে অনুরাগীদের জন‍্য শেয়ার করেন নীল তৃণা।

https://www.instagram.com/p/CMXpIQnrNLd/?igshid=1ho138y6cpg1o

জুটির পুরনো ছবি দেখে চেনাই যাবে না প্রথমে। সময়ের সঙ্গে সঙ্গে লুক বদলালেও একে অপরের প্রতি ভালবাসাটা একই রকম রয়ে গিয়েছে নীল তৃণার। আর তার পরিণতিই পেয়েছে গত ৪ঠা ফেব্রুয়ারি। ভিডিওটি শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে যায়।

তৃণার সঙ্গে নীলের আলাপ হয় ২০১১ সালে। সে বছর ফ্রেন্ডশিপ ডের দিন একটি ডিস্কো পাবে ডেটে যান দুজন। তবে সেই সময় তাঁরা দুজন শুধুই ভাল বন্ধু ছিলেন। প্রেমের শুরু অনেক পরে। নীল তৃণা সাক্ষাৎকারে জানান, ২০১৬ সালে তাঁরা বুঝতে পারেন একে অপরের প্রতি দুর্বলতার কথা। এমনকি নীলের জন্মদিনে তৃণাই নাকি প্রথম প্রেম প্রস্তাব দিয়েছিলেন।

সেই থেকে শুরু দুজনের প্রেমকাহিনি। বিদেশেও দুজনে একসঙ্গেই ঘুরে এসেছেন। সেসব ছবি, ভিডিও সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দুই তারকা। নীল জানান, একবার নাকি তাঁকে সারপ্রাইজ দিতে থাইল‍্যান্ডও পৌঁছে যান তৃণা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর