টাইমলাইনবিনোদনছবি

বাথটাবে বসে ফটোশুট, মোহময়ী অবতারে নজর কাড়লেন নেহা কক্কর

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে জনপ্রিয় গায়িকাদের মধ্যে অন্যতম হলেন নেহা কক্কর (Neha kakkar)। দীর্ঘদিন ধরেই হিন্দি গানের জগতে রয়েছেন তিনি। নিজের জায়গা বেশ ভাল মতোই কায়েম করে নিয়েছেন। একের পর এক হিট গান গেয়ে অনুরাগীদের মন জয় করতে নেহার জুড়ি মেলা ভার। তাঁর নিজেরই রয়েছে একটি আলাদা গায়কী।
এই মুহূর্তে জনপ্রিয় গায়িকাদের তালিকায় প্রথম দিকেই জায়গা করে নেবেন নেহা। পুরোনো হিন্দি গানগুলো নতুন ঢঙে গাইতে নেহার থেকে ভাল বোধ হয় আর কেউই পারে না। তবে তাঁর সঙ্গে সোশ‍্যাল মিডিয়াতেও যে সক্রিয়তা বেশ ভাল রকমই তা অনেকেই জানেন।


কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল নেহার মিউজিক ভিডিও ‘জিনকে লিয়ে’। সেই ভিডিওরই শুটিংয়ের সময়কার নানা লুক এখন প্রকাশ‍্যে নিয়ে আসছেন গায়িকা। সম্প্রতি আরও কয়েকটি ফটোশুটের ছবি শেয়ার করেছেন তিনি। গোলাপি গাউন পরে বাথটাবে বসে ফটোশুট করতে দেখা গিয়েছে তাঁকে।

আলাদা আলাদা পোজে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন নেহা। প্রতিটি ছবিতেই অসাধারন দেখতে লাগছে তাঁকে। স্বাভাবিক ভাবেই পোস্ট করা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে ছবিগুলি। ৮ লক্ষের ওপর লাঈক পড়েছে নেহার পোস্টে।

এর আগেও ক‍্যামেরার নেপথ‍্যের কিছু ছবি শেয়ার করেছিলেন নেহা। ছবিতে তাঁকে দেখা গিয়েছিল কালচে লাল গাউনে। প্রাণখোলা হাসিতে মোহময়ী দেখাচ্ছিল গায়িকাকে। বলা বাহুল‍্য প্রতিটি ছবিই ভাইরাল হয়।

সম্প্রতি নতুন পালকের সংযোজন হয়েছে নেহার জনপ্রিয়তার মুকুটে‌। সেলেনা গোমেজ, নিকি মিনাজের মতো তাবড় হলিউড গায়িকাদের পেছনে ফেলে ইউটিউবে দ্বিতীয় সর্বাধিক ভিউড গায়িকা হিসাবে উঠে এসেছে নেহা কক্করের নাম। ২০১৯ এ ইউটিউবে সবথেকে বেশি যাদের গান শোনা হয়েছে সেই ১০ মহিলা গায়িকার মধ‍্যে নেহা রয়েছেন দ্বিতীয় স্থানে। তাঁর ভিউ সংখ‍্যা ৪.৫ বিলিয়ন।

Back to top button