বিয়ে করতে চলেছেন নেহা কক্কর, নিজেই জানালেন তারিখ!

বাংলাহান্ট ডেস্ক: সংবাদ শিরোনামে কীভাবে থাকতে হয় তা খুব ভাল ভাবেই জানেন নেহা কক্কর। সে প্রেমিক হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদের কারণেই হোক বা রিয়েলিটি শোতে তাঁকে নিয়ে ব‍্যঙ্গ করার প্রতিবাদেই হোক, সবার মনোযোগটা শেষ পর্যন্ত নিজের দিকে ঘুরিয়েই নেন গায়িকা। হিমাংশের সঙ্গে বিচ্ছেদের পর মারাত্মক ভাবে ভেঙ্গে পড়েছিলেন নেহা। এমনকি জীবন শেষ করে দেওয়ারও সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে এখন তিনি অনেকটাই সামলে উঠেছেন বলে নিজেই জানিয়েছেন নেহা। ইতিমধ‍্যেই বিয়ের ব‍্যাপারেও ভেবে ফেলেছেন! তাঁর বিয়ের তারিখ ফাঁস করে দিয়েছেন হিমেশ রেশমিয়া। তাঁকে সমর্থনও করেছেন নেহা।

images 5 17
নেহার অনুরাগীদের সংখ‍্যা নেহাত কম নয়। অনেকেরই প্রশ্ন বিয়েটা কবে করছেন তিনি? এই মুহূর্তে গানের রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’এর বিচারকের ভূমিকায় দেখা যাচ্ছে তাঁকে। সেই শোয়ের সেটেই নিজের বিয়ের কথা জানালেন গায়িকা। শুটিংয়ের ফাঁকে সহ বিচারক বিশাল ডাডলানি ও হিমেশ রেশমিয়ার সঙ্গে খুনসুটি করতে দেখা যায় তাঁকে। ভিডিয়ো করতে করতে বিশালকে নেহা বলেন খুব ‘কুল’ দেখাচ্ছে তাঁকে। এরপর হিমেশের দিকে ক‍্যামেরা তাক করতে হিমেশ বলে ওঠেন, ‘আজ নেহার বিয়ে’। নেহাও হাসতে হাসতে তাঁকে সমর্থন জানিয়ে বলেন আজই তাঁর বিয়ে।

   

https://www.instagram.com/p/B6M6SAshHRR/?igshid=1on9qyqv92dx6

 

আসলে ইন্ডিয়ান আইডলের মঞ্চে হতে চলেছে ‘বিয়ে স্পেশাল’ এপিসোড। তার জন‍্যই এত কাণ্ডকারখানা নেহার। এই বিশেষ এপিসোডে অতিথি হিসাবে আসতে চলেছেন কমেডিয়ান ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষ। ভারতী যেখানে থাকবেন সেখানে তো মজা দ্বিগুণ হবেই। তাই আগামী এপিসোডে ইন্ডিয়ান আইডলের মঞ্চে বেশ বড়সড় ধামাকা হতে চলেছে তা বলাই বাহুল‍্য। প্রসঙ্গত, এর আগে এই শোয়ের মঞ্চেই এক প্রতিযোগী জোর করে চুম্বন করেন নেহাকে। এই বিষয়টা নিয়ে বেশ তোলপাড় হয় নেটদুনিয়া। বিশাল ডাডলানিও বেশ ক্ষুব্ধ হন এই ব‍্যাপারে।

https://www.instagram.com/p/B5cNgl0nQVu/?igshid=1ru99nxhyu0x4

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে নেহা কক্করের মিউজিক ভিডিয়ো ‘পুছদা হি নেহি’। ইতিমধ‍্যেই বেশ জনপ্রিয়তা পেয়েছে এই মিউজিক ভিডিয়ো।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর