দূর্গা নাকি সুপারম‍্যান? জি বাংলার মহালয়ার প্রোমো দেখে ‘RRR’ এর সঙ্গে মিল পাচ্ছেন নেটিজেনরা!

   

বাংলাহান্ট ডেস্ক: বিভিন্ন চ‍্যানেলে প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে মহালয়ার (Mahalaya)। বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কণ্ঠে ‘মহিষাসুরমর্দিনী’ শোনার পর অনেকেই টিভি খুলে বসেন বিভিন্ন চ‍্যানেলগুলিতে মহালয়ার অনুষ্ঠান দেখার জন‍্য। কোন চ‍্যানেলের অনুষ্ঠান সবথেকে বেশি দর্শক টানবে, কেই বা দূর্গা সাজবে তা নিয়ে চলে জল্পনা। গত বারের মতো এ বারেও জি তে দেবী দূর্গা রূপে দেখা যাবে শুভশ্রী গঙ্গোপাধ‍্যায়কে (Subhashree Ganguly)। প্রকাশ‍্যে এসেছে প্রথম প্রোমো।

এখনো পর্যন্ত শুধু মহিষাসুরমর্দিনী রূপে শুভশ্রীর লুকটাই প্রকাশ‍্যে আনা হয়েছে। লাল হলুদ শাড়ি, গয়নায় সজ্জিতা হয়ে মা দূর্গা রূপে বেশ মানিয়েছে অভিনেত্রীকে। কিন্তু প্রোমো দেখে খুব একটা সন্তুষ্ট নন নেটনাগরিকদের একাংশ। অনেকে এই প্রোমোর সঙ্গে বিশেষ করে সিংহ নিয়ে মা দূর্গা রূপী শুভশ্রীর এন্ট্রির সঙ্গে তেলুগু ছবি ‘আরআরআর’ এর মিল পেয়েছেন!

Mahalaya subhashree
কয়েকজন প্রশ্ন করেছেন, আঁচলটা যেভাবে পিঠের উপরে ছড়ানো তা দেখে মা দূর্গার থেকে সুপারম‍্যান বেশি মনে হচ্ছে। অনেকে আবার প্রশ্ন করেছেন, দেবী দূর্গার বাহন হিসাবে তো সবসময় একটি সিংহই দেখা যায়। এখানে একাধিক এল কীকরে? এমনকি কয়েকজন স্টার জলসার মহালয়ার প্রোমোর সঙ্গে জি বাংলার প্রোমোর তুলনাও করেছেন।

Mahalaya 1 scaled
শুভশ্রীকে নিয়েও দ্বিমত দেখা যাচ্ছে নেটিজেনদের মধ‍্যে। একাংশের দাবি, শুভশ্রীকেই মা দূর্গা রূপে সবথেকে বেশি মানায়। শুধু এই দু বছর নয়। আগামী আরো কয়েক বছর শুভশ্রীকেই তাঁরা দূর্গা রূপে দেখতে চান মহালয়ার অনুষ্ঠানে। অন‍্যরা আবার মোটেই খুশি নন অভিনেত্রীকে নিয়ে।

Mahalaya 1

https://www.instagram.com/reel/ChphZltoYDE/?igshid=YmMyMTA2M2Y=

আসলে মাঝে শোনা গিয়েছিল, মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডুকে দেখা যাবে দেবী সিংহবাহিনী রূপে। কিন্তু মিঠাই ভক্তদের মন ভেঙে খবর ছড়িয়ে পড়ে, এ বছরেও মা দূর্গা হচ্ছেন শুভশ্রী। এমনকি দেবী পার্বতী রূপেও সৌমিতৃষাকে নয়, বরং দেখা যাবে শ্বেতা ভট্টাচার্যকে। মহালয়ার অনুষ্ঠানে আর কোন কোন অভিনেত্রীরা থাকছেন তা এখনো জানা যায়নি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর