fbpx
টাইমলাইনবিনোদন

ইন্দ্রানী হালদারের জীবনে ‘নতুন মানুষ’ টোটা রায়চৌধুরী!

বাংলাহান্ট ডেস্ক:  বাংলা টেলিভিশন ধারাবাহিকগুলির মধ্যে টক্কর চিরদিনের। কে কার থেকে টিআরপির দিক দিয়ে কতটা এগিয়ে থাকবে সেই নিয়ে দ্বন্দ্ব লেগেই রয়েছে। কোন চ্যানেল অন্যান্যদের থেকে টিআরপির দিক থেকে এগিয়ে সেটা জানার জন্য দর্শকরাও উন্মুখ হয়ে থাকেন।

বাংলা টেলিভিশনের দুটি সবথেকে জনপ্রিয় চ্যানেল নিঃসন্দেহে জি বাংলা ও স্টার জলসা। এর আগে বহুবার যুদ্ধের ময়দানে অবতীর্ণ হয়েছে এই দুটি চ্যানেল। কোন চ্যানেলের ধারাবাহিকের টিআরপি কতটা সেটা নিয়ে প্রায়ই দ্বন্দ্বের সম্মুখীন হয় তারা। তবে স্টার জলসার ধারাবাহিক শ্রীময়ী যে যথেষ্ট জনপ্রিয় সেকথা সকলেই একবাক্যে স্বীকার করবেন। মাত্র কিছুদিন শুরু হয়ে ইতিমধ্যেই প্রচুর জনপ্রিয়তা পেয়ে গিয়েছে এই ধারাবাহিকটি। সেই সঙ্গে বেড়েছে টিআরপি রেটিংও। টিআরপির নিরিখে দ্বিতীয় স্থানে রয়েছে এই সিরিয়াল।

তবে আগামী সপ্তাহ থেকে একটি নতুন মোড় আসতে চলেছে শ্রীময়ী ধারাবাহিকে। নতুন মানুষের প্রবেশ ঘটতে চলেছে শ্রীময়ীর জীবনে। তিনি আর কেউ নন, স্বয়ং টোটা রায়চৌধুরী। এটা নিঃসন্দেহে দারুন খুশির খবর টেলিপাড়ায়। কারন দীর্ঘদিন পরে ফের ছোটপর্দায় দেখা যাবে টোটাকে। শ্রীময়ীর প্রোমোতে দেখা গিয়েছে শ্রীময়ীর স্কুলের অনাথ শিশুদের সেকশনটির জন্য একজন প্রবাসী ডোনেশন পাঠান। এবার তিনিই শ্রীময়ীর সামনে আসতে চলেছেন। কিন্তু শ্রীময়ী জানেন না যে তিনি তাঁর পূর্ব পরিচিত। রোহিত সেনের চরিত্রে অভিনয় করতে চলেছেন টোটা।

মাত্র কিছুদিন আগেই শেষ হয়েছে সৃজিত মুখার্জির ফেলুদা ফেরত ওয়েবসিরিজের শুটিং। তাই এখন বেশ কিছুদিন ছোট পর্দায় টোটাকে দেখা যেতে পারে বলেই আশাবাদী দর্শকেরা। অভিনয় জগতে টোটার প্রবেশ প্রায় ২৫ বছর আগে। খুব কম ধারাবাহিকেই কাজ করেছেন তিনি। পাশাপাশি অভিনয় করেছেন বলিউডেও।

Back to top button
Close
Close