৬০ পেরিয়েও অষ্টাদশীর গ্ল্যামার! ছেলের বিয়ের মাঝেই ফাঁস নীতা অম্বানির যৌবন ধরে রাখার ‘সিক্রেট’

বাংলা হান্ট ডেস্কঃ ভারতের তো বটেই এশিয়ার অন্যতম শ্রেষ্ঠ শিল্পপতি হলেন মুকেশ অম্বানি (Mukesh Ambani)। শীঘ্রই তাঁর ছোট ছেলে অনন্ত সাত পাকে বাঁধা পড়বেন। এই মুহূর্তে চলছে প্রাক বিবাহ নানান আচার অনুষ্ঠান। ছেলের গায়ে হলুদ, সঙ্গীতে প্রাণ খুলে আনন্দ করতে দেখা গিয়েছে মুকেশ-পত্নী নীতাকে (Nita Ambani)। সেই সঙ্গেই চর্চা শুরু হয়েছে তাঁর ‘বিউটি সিক্রেট’ নিয়ে।

৬০ পেরিয়েও কীভাবে নিজের গ্ল্যামার ধরে রেখেছেন নীতা (Nita Ambani)?

তিন সন্তানের জননী নীতার বয়স ইতিমধ্যেই ৬০-এর গণ্ডি টপকেছে। ঠাকুমাও হয়ে গিয়েছেন তিনি। তবে তাঁর মেদহীন চেহারা এবং গ্ল্যামার দেখে সেকথা বোঝা দায়! অনন্তের (Anant Ambani) সঙ্গীতে ভারী লেহেঙ্গা পরে চুটিয়ে নাচ করতে দেখা গিয়েছে তাঁকে। ৬০ পেরিয়েও কীভাবে এতটা ফিট তিনি? কোন মন্ত্রে এখনও অষ্টাদশীর গ্ল্যামার (Beauty Secret) ধরে রেখেছেন তিনি? অনেকের মনেই উঁকি দিয়েছে এই প্রশ্ন।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, সৌন্দর্য এবং ফিটনেস (Fitness Secret) ধরে রাখতে কড়া রুটিন মেনে চলেন মিসেস অম্বানি। নীতার (Nita Ambani) সকাল শুরু হয় লেবু-মধুর জল খেয়ে। এর ফলে একদিকে যেমন শরীর থেকে টক্সিন বেরিয়ে যায়, তেমনই ভিটামিন সি-এরও জোগান দেয়। সেই সঙ্গেই জানা যাচ্ছে, শরীরের রক্ত সঞ্চালন ঠিক রাখতে রোজ বিটের রস খান তিনি। এটি আবার অ্যান্টি অক্সিডেন্ট হিসেবেও কাজ করে।

আরও পড়ুনঃ অম্বানিদের বিয়েতে নিমন্ত্রণ, ৩ দিনের মুম্বই সফরে মমতা! দেখা করবেন এই দুই হেভিওয়েটের সঙ্গে

ডায়েটের দিকেও কড়া নজর থাকে নীতার। তেলে ভাজা কোনও জিনিস খান না মুকেশ-পত্নী। অনেকেই হয়তো জানেন না, ভাজাভুজির পাশাপাশি মিষ্টি এবং প্রসেসড ফুড মুখে তোলেন না নীতা। খাবারের কথা বলা হলে, ডাল এবং শাক সবজিটাই বেশি পছন্দ করেন তিনি।

Nita Ambani

খাওয়াদাওয়ার পাশাপাশি নিয়মিত শরীরচর্চা করেন মুকেশ-ঘরণী। নিয়মিত যোগাসন, প্রাণায়াম এবং ধ্যান করেন তিনি। এসবভাবেই নিজের মেদহীন চেহারা এবং গ্ল্যামার ধরে রেখেছেন নীতা। ৬০ পেরিয়ে গেলেও তাই তাঁর রূপের জেল্লা কিন্তু এখনও আগের মতোই রয়েছে।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তরের পর সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর