টাইমলাইনভারতরাজনীতি

রাস্তার কাজে বাধা, নিজের শ্বশুরবাড়ির উপরেই বুলডোজার চালিয়েছিলেন নীতিন গড়করি

বাংলা হান্ট ডেস্কঃ সড়ক পরিবহনমন্ত্রী নীতিন গড়করি সর্বদাই স্পষ্টবাদী। এর আগেও একাধিক ক্ষেত্রে তাকে স্পষ্ট ভাবে নিজের বক্তব্য রাখতে দেখা গিয়েছে তাকে। তবে এবার যে ঘটনার কথা শোনালেন তিনি, তা রাজনীতিবিদ হিসেবে তার প্রতি সম্মান বাড়াবে অনেকেরই। বৃহস্পতিবার রাজধানী দিল্লিতে দিল্লি মুম্বাই নবনির্মিত হাইওয়ে পরিদর্শন করতে এসেছিলেন নীতিন। এরপর একটি সভাতেও অংশগ্রহণ করেন তিনি।

সেই সভা থেকেই তিনি জানান, একটা সময় তিনি দেখেন যে তার নিজের শ্বশুরবাড়ি রাস্তা সম্প্রসারণের কাজে বাধা হয়ে দাঁড়াচ্ছে। সে সময় নিজের আত্মীয় বলে কোন আপোষ করেননি তিনি। বরং স্ত্রীকে না জানিয়ে কর্মীদের বাড়িটি ভেঙে ফেলার নির্দেশ দেন তিনি। একই নিদর্শন রেখেছেন কেন্দ্রীয় মন্ত্রী রাও ইন্দ্রজিৎ সিংও। রাস্তার কাজ চলাকালীন তার বোনের বাড়ির কিছুটা অংশ রাস্তার মধ্যে পড়ে যায় কর্মীদের বুলডোজার দিয়ে সেই অংশটি ভেঙে দেওয়ার নির্দেশ দেন তিনি। কর্মীদের মাধ্যমে এই কথা কানে আসতেই সরাসরি সভা থেকে ইন্দ্রজিতের প্রশংসা করেন নীতিন।

তিনি বলেন “আপনি যা করেছেন আমিও তাই করেছিলাম। আমি তখন সদ্য বিবাহিত। আমার শ্বশুর বাড়ি রাস্তার মাঝখানে পড়ে গিয়েছিল। এই বাড়ি ছিল রামটেকে। আমি স্ত্রীকে না জানিয়ে আমি শ্বশুর বাড়ির ওপর বুলডোজার চালিয়ে দেওয়ার নির্দেশ দিয়েছিলাম এবং রাস্তার কাজ সম্পন্ন করেছিলাম।”

nitin gadkari

তিনি আরও বলেন, “কর্মকর্তারা আমাকে বলছিলেন যে আপনার বোনের বাড়িও রাস্তার মাঝখানে পড়ে গিয়েছিল। কিন্তু আপনি বলেছেন রাস্তায় যখন খালি করা দরকার তখন এটা আমায় করতেই হবে। নেতাদের এমনটাই করা উচিত।”

 

Related Articles

Back to top button