নামেই ক্যাপ্টেন রোহিত! তরুণ ক্রিকেটারদের আসল সাহায্য করছেন কোহলি! দেখুন ভাইরাল ভিডিও

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ ভারতীয় দলে (Indian Cricket Team) এই মুহূর্তে অনেক তরুণ ক্রিকেটের রয়েছেন যারা বড় মঞ্চের চাপ সামলানোর অভিজ্ঞতা নেই। সামনেই রয়েছে এশিয়া কাপ (2023 Asia Cup) এবং ওডিআই বিশ্বকাপ (2023 ODI World Cup)। সেই দুটি হাইভোল্টেজ টুর্নামেন্টের মাঠে নেমে যাতে নিজেদের ওপর ভরসা রাখতে পারেন এই তরুণ ভারতীয় ক্রিকেটাররা সেই ব্যাপারটি নিশ্চিত করাটা ভারতীয় কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid) এবং অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) দায়িত্ব। কিন্তু ভারতীয় শিবিরে চোখ রাখতে সামনে এলো একটি অন্য দৃশ্য।

রোহিতের বদলে কোহলি:
ভারতীয় দল এই মুহূর্তে ব্যাঙ্গালোরে নিজেদের একটি প্রস্তুতি শিবিরে শেষ মুহূর্তে কিছু ভুলত্রুটি শুধরে নেওয়ার কাজ করছে। রাহুল দ্রাবিড় একজন কড়া প্রশিক্ষকের মত সকলের উপর নজর রাখছেন। সিনিয়র থেকে জুনিয়র, কোনও ক্রিকেটারেরই ভুল ত্রুটিগুলি তার চোখ এড়াচ্ছে না। কিন্তু তার সঙ্গে অধিনায়কের যে ভূমিকা পালন করার কথা সেই ভূমিকায় দেখা গেল রোহিত শর্মা নয়, বিরাট কোহলিকে।

   

শুভমান গিলকে পরামর্শ:
ভারতীয় দলের অনুশীলন চলাকালীন কিছু ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, যেখানে দেখা যাচ্ছে নেটে ব্যাটিং করতে যাওয়ার আগে বিরাট কোহলি দীর্ঘক্ষণ ধরে শুভমান গিলকে কিছু পরামর্শ দিচ্ছেন। তার পাশাপাশি যখন নেটে ব্যাটিং প্র্যাকটিস করতে গিয়েছেন শুভমান তখন দ্রাবিড়ের পেছন থেকে আম্পায়ার এর জায়গায় দাঁড়িয়ে তার ব্যাটিংয়ের ওপর প্রখর নজর রাখছিলেন কোহলি।

india np

আরও পড়ুন: এশিয়া কাপে নামার আগে ভারতীয় দলে চমক! বিশ্বকাপ নিয়ে BCCI-কে সতর্ক করলেন কপিল দেব

ফর্মে নেই শুভমান:
গত কয়েক মাস ধরে শুভমান গিলকে নিজের সেরা ছন্দে দেখা যায়নি। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওডিআই সিরিজে তিনি সম্পূর্ণ ব্যর্থ হয়েছিলেন। তারপর ওয়েস্ট ইন্ডিজের মাটিতেও তার ব্যাট কথা বলেনি। এশিয়া কাপে ও যদি ছবিটা একই রকম থাকে তাহলে বিশ্বকাপের মঞ্চে তাকে নিয়ে আলাদা করে ভাবতে বাধ্য হবেন রোহিত শর্মারা। তেমনটা যাতে না হয়, সেই জন্য এই তরুণ তারকার ওপর বাড়তি নজর দিচ্ছেন কোহলি।

আরও পড়ুন: এশিয়া কাপে নামার আগে ভারতীয় দলে চমক! বিশ্বকাপ নিয়ে BCCI-কে সতর্ক করলেন কপিল দেব

ভারতের প্রথম ম্যাচ:
এশিয়া কাপে ভারতীয় দল তাদের প্রথম ম্যাচ খেলবে পাকিস্তানের বিরুদ্ধে। শ্রীলঙ্কার মাটিতে সেপ্টেম্বরের দ্বিতীয় দিনে মাঠে নামবে ভারত। সেই সময়ে আত্মবিশ্বাসে ভরপুর এক শুভমান গিলকে মাঠে দেখতে চাইবে ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। অভিভাবক রয়েছে সেই ব্যাপারটি নিশ্চিত করার কাজ করছেন কোহলি।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর