টাইমলাইনবিনোদন

টানা ৪ বার করোনা পজিটিভ আসার পর অবশেষে করোনা থেকে মুক্তি পেলেন কনিকা কাপুর

 

বাংলা হান্ট ডেস্ক: চীনের উহান থেকে আগত করোনা ভাইরাস সারা বিশ্ব জুড়ে ছড়িয়ে পড়েছে। করোনা ভাইরাসের থাবায় কার্যত স্তব্ধ হয়ে গিয়েছে গোটা বিশ্ব। এখনো পর্যন্ত এই ভাইরাসে আক্রান্ত হয়ে গোটা বিশ্ব জুড়ে মৃত্যু হয়েছে প্রচুর মানুষের। আক্রান্তের সংখ্যাও প্রচুর বেশি।

আমেরিকাতে ইতালি ও স্পেনের মতন উন্নতশীল দেশ গুলিতেও করোনার থাবায় মৃত্যুমিছিল অব্যাহত। অন্যান্য দেশের পাশাপাশি ভারতেও প্রবেশ করেছে এই ভাইরাস। করোনা সংক্রমণ এড়াতে গত ২৩ শে মার্চ থেকে সারা ভারত লকডাউনের সিদ্ধান্ত নিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই সিদ্ধান্তে তার পাশে রয়েছে রাজ্য সরকারও।

সম্প্রতি বলিউডের গায়িকা কনিকা কাপুরের করোনাভাইরাস ধরা পড়েছিল। বিদেশ থেকে ফিরে ১০০ জনের সঙ্গে পার্টিও করেছিলেন কনিকা কাপুর। এ কারণে নেটিজেনদের তীব্র রোষের মুখে পড়েছেন কনিকা কাপুর। তার বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের করা হয়েছে ইতিমধ্যেই।

জানা গেছে, টানা ৪ বার করোনা টেস্ট পজিটিভ এসেছিল বলিউড গায়িকা কনিকা কাপুরের। তবে অবশেষে করোনা থেকে মুক্তি পেলেন গায়িকা। আজ পঞ্চম বার বার করোনা পরীক্ষার পর কনিকা কাপুরের করোনা রিপোর্ট নেগেটিভ আসে। লখনৌ এর পিজিআই হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয়েছে, এখনই হাসপাতাল থেকে রিলিজ করা হবেনা কনিকা কাপুরকে। আরও একবার তার করোনা পরীক্ষা করা হবে, যদি সেবার তার রিপোর্ট নেগেটিভ আসে তাহলেই তাকে হোম কোয়ারান্টিনের নির্দেশ দিয়ে হাসপাতাল কর্তৃপক্ষ রিলিজ করবে তাকে।

Related Articles