চাহিদা তুঙ্গে, লাক্ষাদ্বীপ ভ্রমণ সহজ করতে অতিরিক্ত বিমানের ঘোষণা করল এই সংস্থা! দেখুন টাইম টেবিল

বাংলা হান্ট ডেস্ক : ভারত-মালদ্বীপ (Maldives) বিতর্কের মাঝেই লাক্ষাদ্বীপ (Lakshadweep) ভ্রমণ হল আরও সহজ। বিতর্কের মাঝে লাক্ষাদ্বীপের বিমান (Aeroplane) সংখ্যা বাড়ালো ভারত সরকার। এবং আগামী সময়ে বিমান সংখ্যা আরও বাড়াতে চলেছে ভারত সরকার। সূত্রের খবর, পর্যটকদের স্বার্থে আগামী মার্চ এই বাড়তি বিমান চালানো হবে।

   

আপাতত যে সংস্থা নিয়মিত বিমান চালায় সেটি হল অ্যালায়েন্স এয়ার। কোচি থেকে লাক্ষাদ্বীপের অগাতী বিমানবন্দর পর্যন্ত চলে এই বিমান। ফের লাক্ষাদ্বীপ থেকে কোচি ফেরে ঐদিনই। সংশ্লিষ্ট বিমান সংস্থা অ্যালায়েন্স এয়ার জানিয়েছে, এবার থেকে আরও বেশি বিমান চালাবে তারা। আগামী ২১ জানুয়ারি থেকে ২৭ মার্চ পর্যন্ত এই বাড়তি বিমানের সুবিধা পাওয়া যাবে।

এই বিমান পরিষেবা পাওয়া যাবে প্রতি সপ্তাহের বুধবার এবং রবিবার। অর্থাৎ কোচি-অগাতি-কোচি রুটে যে নিয়মিত বিমানটি চলে সেটি তো চলবেই, সেই সাথে আরও একটি অতিরিক্ত বিমান চালাবে অ্যালায়েন্স এয়ার। তাই যারা যারা লাক্ষাদ্বীপ ভ্রমণের কথা ভাবছেন তারা অতি অবশ্যই টিকিট কেটে ফেলুন।

আরও পড়ুন : যাকে ভোট দিতে না করেছিল চিন, তাকেই ক্ষমতায় আনল তাইওয়ান! মুখ পুড়লো বেজিং-র

maldives vs lakshadweep 093100226 16x9 0

প্রসঙ্গত উল্লেখ্য, মালদ্বীপ বিতর্কের পর থেকেই চর্চায় চলে এসেছে লাক্ষাদ্বীপ। গোটা বিশ্বের মানুষের কাছেই লাক্ষাদ্বীপ এখন আকর্ষণের কেন্দ্রবিন্দু। গুগল সার্চেও রেকর্ড গড়েছে লাক্ষাদ্বীপ। যদিও এসবের মাঝে ভারত-মালদ্বীপ কূটনৈতিক সম্পর্ক এখন তলানিতে। তবে বিশেষজ্ঞদের মতে, লাক্ষাদ্বীপ তো ছুতো মাত্র, মালদ্বীপ তো এতদিন সময় খুঁজছিল কীভাবে ভারতকে ছোট দেখানো যায়। এবং এর নেপথ্যে রয়েছে বেজিং-র মদত।

সম্পর্কিত খবর