টাইমলাইনবিনোদনরাজনীতি

রাজনীতি ছাড়ুন, ছুটি নিয়ে ঘুরে আসুন, মোদী-শাহকে পরামর্শ নুসরতের

বাংলাহান্ট ডেস্ক: তিনি ও তাঁর ‘সঙ্গী’ ট্রাভেল গোলস দেন। একরত্তি ছেলেকে বাড়িতে ফেলে রেখে কখনো এদিক কখনো ওদিক ঘুরে বেড়ান নুসরত জাহান (Nusrat Jahan)। এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকেও (Amit Shah) একই উপদেশ দিলেন তৃণমূলের তারকা সাংসদ।

রাজনৈতিক এবং প্রশাসনিক কাজ থেকে অব‍্যাহতি নিয়ে কয়েক দিনের ছুটি কাটিয়ে আসুন, প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীকে পরামর্শ নুসরতের। সম্প্রতি মধ‍্যপ্রদেশে চোরাশিকারিদের ছোঁড়া গুলিতে তিন পুলিসকর্মীর মৃত‍্যুর ঘটনা তোলপাড় ফেলে রাজনৈতিক মহলে।


সেই ঘটনার প্রসঙ্গ তুলেই প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীকে তোপ বসিরহাটের তৃণমূল সাংসদের। টুইটে তীব্র কটাক্ষ কলে তিনি লিখেছেন, ‘প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রীর একটু ছুটি নেওয়া দরকার। ঘুরতে যান। রাজনীতি এবং প্রশাসনিক ক্ষেত্র ছেড়ে দিন।’

সম্প্রতি মধ‍্যপ্রদেশের গুনা এলাকায় তিনজন পুলিসকর্মীর নিহত হওয়ার খবর আসে। অভিযোগ উঠেছে, চোরাশিকারিদের হাতে খুন হয়েছেন তাঁরা। গোপনে জঙ্গলে অভিযান চালাতে গিয়ে চোরাশিকারিদের ফাঁদে পড়েন তাঁরা। গুলি চালাচালির ঘটনায় নিহত হন তিন পুলিসকর্মী।


এই ঘটনার সূত্র টেনেই নুসরতের অভিযোগ, নিজেদের কাজে সম্পূর্ণ রূপে ব‍্যর্থ প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রী। আর তাঁদের ব‍্যর্থতার খেসারত দিতে হচ্ছে দেশবাসীকে। সুযোগ বুঝে খোঁচা মারতে ছাড়েননি তৃণমূল সাংসদ নুসরত‌।

কেন্দ্রের বিরুদ্ধে বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে তোপ দেগেছেন নুসরত। এমনকি প্রধানমন্ত্রীর টেলি প্রম্পটারে গণ্ডগোলের ঘটনা নিয়েও কটাক্ষ করেছিলেন নুসরত। তখন তাঁর বক্তব‍্য ছিল, ‘সময় এসে গিয়েছে আমাদের “আদরনীয় প্রধানমন্ত্রী” নরেন্দ্র মোদী জির এবার নেতৃত্ব দেওয়া শেখার। ভারত তো আত্মনির্ভর হয়ে যাবে। আপনি টেলিপ্রম্পটারটা আগে ছাড়ুন।’

নুসরত নিজে কিছুদিন আগেই ঘুরে এসেছেন পাটায়া থেকে। সেখানকার ছবি প্রায়ই উঠে আসছে তাঁর সোশ‍্যাল মিডিয়ায়। অন্তর্বাস পরে ছবি তোলায় ট্রোলেরও শিকার হচ্ছেন নুসরত।

Related Articles

Back to top button