টাইমলাইনবিনোদনভিডিও

‘বেলা চাও’ গাইতে গিয়ে ফের ঐন্দ্রিলার হাতে কষিয়ে চড় খেলেন অঙ্কুশ, তুমুল ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: ফের ঐন্দ্রিলার (oindrila) কাছে অপদস্থ হলেন অঙ্কুশ হাজরা (ankush hazra)। ওয়েব সিরিজ মানি হায়েস্টের দৌলতে জনপ্রিয় হওয়া বিখ‍্যাত ইতালিয়ান গান বেলা চাও (bella ciao) গাইতে গিয়ে বান্ধবীর হাতে চড় খেতে হল অভিনেতাকে।


বিষয়টা একটু খুলেই বলা যাক। অঙ্কুশের কাছে বেলা চাও শোনার আবদার করেন ঐন্দ্রিলা। অভিনেতাও রাজি হয়ে যান গান শোনাতে। কিন্তু গান শুরু হতেই খটকা লাগে। ইতালিয়ান লিরিক্স বদলে হিন্দি হয়ে গেল কিকরে? ‘দিল কো বাচা না, ধোঁকা না খানা, ধোঁকা হ‍্যায় পেয়ার ইয়ার পেয়ার হ‍্যায় ধোঁকা’ এই পর্যন্ত শুনে আর সহ‍্য করতে পারেননি ঐন্দ্রিলা। ঠাস করে এক চড় বসিয়ে দেন অঙ্কুশের গালে। অভিনেতাও সঙ্গে সঙ্গে চিৎপটাং।

View this post on Instagram

😎😎

A post shared by Ankush (@ankush.official) on

আসলে ভিডিওটা পুরোটাই মজার ছলে বানিয়েছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। এটা অবশ‍্য নতুন নয়, এর আগে বেশ কয়েকবার এমন মজার ভিডিও বানাতে দেখা গিয়েছে তাঁদের। লকডাউনে বাড়ি বসে যাতে মানুষ বোর না হয়ে যান তার জন‍্য নানা কাজকর্মের ভিডিও , ছবি শেয়ার করে অনুরাগীদের মনোরঞ্জন করছেন তারকারা‌। অঙ্কুশ ও ঐন্দ্রিলাও ভক্তদের এন্টারটেইন করার জন‍্য বানাচ্ছেন মজার মজার ভিডিও।

ভিডিওটি নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে শেয়ার করেছেন অঙ্কুশ। ইতিমধ‍্যেই ৬৩ হাজার লাইক পড়ে গিয়েছে এই ভিডিওতে। নেটিজেনরা হেসে লুটোপুটি খাচ্ছেন দুজনের কাণ্ড দেখে। এর আগে একটি ভিডিও শেয়ার করেছিলেন অভিনেতা। সেখানে দেখা গিয়েছিল শাহরুখ খানের গান ‘ধক ধক ধড়কতা হ‍্যায় ইয়ে দিল’ গাইছেন তিনি। ঐন্দ্রিলাও গানে গানে উত্তর দিচ্ছেন। কিন্তু অঙ্কুশ কাছে আসতে চাইলেই বারন করছেন তিনি। তা সত্ত্বেও অভিনেতা না শুনলে ঝাঁটা বের করে তা দিয়েই মারতে শুরু করেন ঐন্দ্রিলা। সেই সঙ্গে বলতে থাকেন, ‘কাছে আসবে! আমার করোনা হলে তখন কে দেখবে?’ সেই ভিডিওটিও তুমুল ভাইরাল হয়েছিল।

প্রসঙ্গত, অঙ্কুশ ও ঐন্দ্রিলার প্রেমের কথা এখন আর কারওরই অজানা নয়। একসঙ্গে ঘুরতে যাচ্ছেন দুজনে, সময় কাটাচ্ছেন। তবে এখনকার পরিস্থিতি আলাদা। করোনার গ্রাসে চলে গিয়েছে গোটা বিশ্ব। আগামী ১৭ এপ্রিল পর্যন্ত চলবে তৃতীয় দফার লকডাউন। তাই বাড়িতে বসেই একে অপরের সঙ্গে সময় কাটাচ্ছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

Back to top button