টাইমলাইনবিনোদন

শুধু উচ্চ বুদ্ধি সম্পন্ন মানুষই বোঝেন তাঁর টুইট, ফের সোশ‍্যাল মিডিয়ায় তেড়ে উঠলেন কঙ্গনা

বাংলাহান্ট ডেস্ক: সোশ‍্যাল মিডিয়ায় নিত‍্য নতুন বিতর্ক সৃষ্টি করতে কঙ্গনা রানাওয়াতের (kangana ranawat) জুড়ি মেলা ভার। প্রতিপক্ষকে সপাটে জবাব দিতে কখনোই পিছপা হন না। আর এই করতে গিয়েই অনেক সময় বেশ বিতর্কিত টুইটও (tweet) করে বসেন কঙ্গনা। কখনো আবার হাসির পাত্র হয়ে ওঠেন সকলের কাছে।

সম্প্রতি নব নির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনকে ‘কমিউনিস্ট’ বলায় কঙ্গনার বিরুদ্ধে তোপ দাগেন এক মার্কিন লেখক। অভিনেত্রীকে ‘বোকা’ ও ‘অশিক্ষিত‘ বলেও কটাক্ষ করেন তিনি। অপরদিকে চুপ করে থাকার পাত্রী নন কঙ্গনা। তিনি পালটা জবাব দেন, তাঁর টুইট উচ্চ বুদ্ধি সম্পন্ন মানুষদের জন‍্যই। বোকারা তা বুঝতে পারে না। আর তাঁর হাতেও অত সময় নেই যে তিনি বসে বসে সব বোকাদের নিজের টুইট বোঝাবেন।


কিছুদিন আগে দিল্লিতে রিঙ্কু শর্মা হত‍্যার প্রসঙ্গ তুলে কেজরিওয়ালকে কটাক্ষ করেন অভিনেত্রী। দিল্লির মুখ‍্যমন্ত্রীর ২০১৫ সালের একটি পুরনো টুইট রিটুইট করে তোপ দেগেছেন কঙ্গনা। সেই টুইটে কেজরিওয়াল লিখেছিলেন গণপ্রহারে মৃত ইখলাক খানের পরিবারের সঙ্গে দেখা করতে দাদরি যাচ্ছেন তিনি। সেই টুইট রিটুইট করে কঙ্গনা লিখেছেন, ‘অরবিন্দ কেজরিওয়াল জি, আশা করি আপনি রিঙ্কু শর্মার পরিবারের সঙ্গেও দেখা করবেন ও তাদের সাহায‍্য করবেন। আপনি একজন রাজনীতিক আশা করছি একজন দেশনায়কও হবেন।’

https://twitter.com/chhabs/status/1365637217184452613?s=19

এই টুইটের জন‍্যই ফের ট্রোল হন কঙ্গনা। নেটিজেনরা তুমুল হাসি মশকরা করতে শুরঙ করে অভিনেত্রীকে নিয়ে। একজন তাঁকে মনে করিয়ে দেন যে দিল্লি পুলিস কেন্দ্রীয় সরকারেরই অধীনে। আবার আরেকজন লেখেন, মানুষের আয়করের টাকায় Y+ নিরাপত্তা পাওয়ার জন‍্য উঠেপড়ে লেগেছেন কঙ্গনা। দিল্লির মুখ‍্যমন্ত্রীর থেকেও নিজেকে বড় মনে করছেন তিনি।

Back to top button