টাইমলাইনভারত

মা, স্ত্রী সকলেরই ভালোবাসা ও আশীর্বাদ জন্মদিনে কিভাবে পেলেন মোদী

 

বাংলা হান্ট ডেস্ক :গতকাল রাতে আমদাবাদ পৌঁছন প্রধানমন্ত্রী। আজ সকালে প্রথমে তিনি ‘নমামী নর্মদে’ উৎসবে যোগ দিচ্ছেন। ২০১৭ সালের ১৭ সেপ্টেম্বর তিনিই সর্দার সরোবর বাঁধ উদ্বোধন করেন।

চালু হওয়ার পর রবিবার সন্ধেয় প্রথমবার এই বাঁধের জলস্তর সর্বোচ্চ ১৩৮.৬৮ মিটারে পৌঁছয়। সেখানে জনসভায় ভাষণ দেবেন মোদি। এরপর তিনি বাঁধের উন্নয়নমূলক কাজকর্ম ও স্ট্যাচু অফ ইউনিটি পরিদর্শন করে যাবেন মায়ের সঙ্গে দেখা করতে। এরপর দুপুরে গাঁধীনগরে যাওয়ার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন মঙ্গলবার। আর তার ঠিক আগের দিন আচমকাই আসানসোলের কল্যাণেশ্বরী মন্দিরে পুজো দিয়ে গেলেন নরেন্দ্র মোদীর স্ত্রী যশোদা বেন। ধানবাদে একটি সমাজসেবামূলক অনুষ্ঠানে এসে এক ফাঁকে কল্যাণেশ্বরী মন্দিরে পুজো দিতে আসেন প্রধানমন্ত্রীর স্ত্রী।

সোমবার বেলা পৌনে একটা নাগাদ হঠাৎই কল্যাণেশ্বরী মন্দিরে আসেন প্রধানমন্ত্রীর স্ত্রী। কড়া পুলিশি প্রহরার মধ্যে মন্দিরে আসেন তিনি। মা কল্যাণেশ্বরী মন্দির এবং শিব মন্দিরে পুজো দেন যশোদা বেন।

মন্দির চত্বরে রাজেশ প্রসাদ নুনিয়ার দোকান থেকে ২০১ টাকার পুজোর ডালা কিনে মন্দিরের ভিতরে ঢোকেন যশোদা বেন। শুভঙ্কর দেওঘরিয়া ও বিল্টু মুখোপাধ্যায় নামে দুই সেবায়েতের কাছে মা কল্যাণেশ্বরীর পুজো দেন তিনি। দক্ষিণা হিসেবে ১০১ টাকা দেন দুই সেবায়েতকে। এর পর শিব মন্দিরে গিয়ে জলও ঢালেন তিনি। এর পরেই গাড়িতে উঠে ধানবাদের উদ্দেশ্যে রওনা দেন যশোদা বেন।

২০১৯ সালের ১৭ সেপ্টেম্বর ৬৯ তম জন্মদিন পালন করতে চলেছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর দেশের প্রধানন্ত্রীর জন্মদিনকে যদি বিশেষভাবে পালন করতে চান,তাহলে রয়েছে হোয়াটস অ্যাপের বিশেষ সুযোগ । মোদীর জন্মদিন উপলক্ষ্যে হোয়াটস অ্যাপে ঘোরাফেরা করছে নতুন স্টিকার।

Related Articles

Back to top button