টাইমলাইনবিনোদন

দুঃসময় এখন অতীত, শাহরুখ-করনের ছেলেমেয়েদের আড্ডার ছবি শেয়ার করলেন কিং খানের ম‍্যানেজার

বাংলাহান্ট ডেস্ক: শাহরুখ খানের (shahrukh khan) সঙ্গে যে করন জোহরের (karan johar) যে বেশ দহরম মহরম তা কারোরই অজানা নয়। দীর্ঘদিনের বন্ধু দুজনে। করনের বহু ছবিতে কাজ করেছেন তিনি। শাহরুখ পুত্র আরিয়ানের জেলবন্দি দশার সময়েও কাজ ফেলে মুম্বই ছুটে এসেছিলেন পরিচালক প্রযোজক। সর্বক্ষণ পাশে থেকেছেন বন্ধুর। দুই পরিবারের মধ‍্যেও যথেষ্ট সখ‍্যতা রয়েছে।

সম্প্রতি তার প্রমাণ মিলল শাহরুখের ম‍্যানেজার পূজা ডাডলানির সোশ‍্যাল মিডিয়া পোস্টে। শাহরুখ ও করনের সন্তানদের একটি অদেখা ছবি শেয়ার করেছেন তিনি। ছবিতে পরিচালকের দুই সন্তান যশ ও রুহির সঙ্গে দেখা মিলেছে শাহরুখ ও গৌরির ছোট্ট ছেলে আব্রামেরও। সঙ্গে রয়েছেন পূজার দুই মেয়ে রেয়না ও কাজলও।


বৃহস্পতিবার কাজলের জন্মদিন উপলক্ষে ছবিটি শেয়ার করেছিলেন পূজা। তিনি লেখেন, ‘শুভ জন্মদিন পুতলু, অনেক ভালবাসা’। ছবিতে কাজলের কোলে অন‍্য বাচ্চাদের বসে থাকতে দেখা যাচ্ছে। হাসিমুখে লেন্সবন্দি হয়েছেন সকলে।

বহু বছর ধরে শাহরুখের ম‍্যানেজার হিসাবে কাজ করছেন পূজা। আরিয়ান মাদক কাণ্ডে জড়ানোর পর NCB দফতরে ডাক পড়েছিল তাঁর। তারকা পুত্রের শিক্ষা ও স্বাস্থ‍্য সংক্রান্ত কিছু তথ‍্য তদন্তকারীদের দিয়ে আসেন তিনি। অভিযোগ উঠেছিল মামলার এক সাক্ষীকে প্রভাবিত করেছেন পূজা। টাকার বিনিময়ে আরিয়ানকে NCBর হাত থেকে ছাড়ানোর চেষ্টাও নাকি করেছিলেন পূজা।

গত অক্টোবরের শেষে জেল থেকে ছাড়া পেয়েছেন আরিয়ান খান। তার মাস খানেক পরে কাজে ফিরেছেন শাহরুখ। অনেক আগেই সলমন খানের ‘টাইগার থ্রি’ শুটিং শুরু করার কথা ছিল। কিন্তু ছেলে আরিয়ান মাদক কাণ্ডে গ্রেফতার হওয়ায় কাজে ফিরতে পারেননি শাহরুখ।

এখন ছেলে বিপদ মুক্ত। তাই ফের শুটিং শুরু করেছেন কিং খান। জানা যাচ্ছে, মুম্বইতেই শুটিং করবেন তিনি। বলিউড সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, এক RAW এজেন্টের চরিত্রে দেখা যাবে শাহরুখকে। অন্ধেরির যশ রাজ স্টুডিওতে শুটিং সারবেন তিনি। তবে সলমনকে এখনি দেখা যাবে না শাহরুখের সঙ্গে। পরবর্তীতে হয়তো কোনো দৃশ‍্যের জন‍্য দুজনে একসঙ্গে শুটিং করতে পারেন।

Related Articles

Back to top button