লাগাতার ফ্লপ তিনটি ছবি, তবুও কমে না টাকার খাই! ‘সালার’ এর জন্য এত কোটি পারিশ্রমিক প্রভাসের

বাংলাহান্ট ডেস্ক: ভারতীয় সিনেমার নয়া সুপারস্টারদের মধ্যে প্রভাস (Prabhas) এর নাম না নিলেই নয়। বলা যায়, দক্ষিণী ইন্ডাস্ট্রির বাড়বাড়ন্তর শুরু তাঁর হাত ধরেই। ‘বাহুবলী’ ছবিটি ব্লকবাস্টার হওয়ার সঙ্গে সঙ্গে দক্ষিণী ছবির নতুন দিক খুলে যায়। তারপর থেকে আর ফিরে তাকাতে হয়নি তামিল, তেলুগু, কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিকে। সেই সঙ্গে প্রভাসও পরিচিত হন প্যান ইন্ডিয়া স্টার হিসেবে।

কিন্তু বাহুবলীর পর থেকে আর তেমন কোনো হিট ছবি নিজের ঝুলিতে ভরতে পারেননি প্রভাস। বিগত তিন তিনটি ছবিই ফ্লপ হয়েছে তাঁর। বাহুবলীর খ্যাতির উপরে ভর করেই এখনো জনপ্রিয়তা ধরে রেখেছেন তিনি। কিন্তু যেকোনো অভিনেতার কেরিয়ারেই পরপর তিনটি ছবি ফ্লপ হওয়া যথেষ্ট চিন্তার ব্যাপার।

   

Prabhas took this crore indian rupee for salaar

সাহো, রাধে শ্যাম আর তারপর আদিপুরুষ, কয়েক বছরের ব্যবধানে পরপর তিনটি ছবিতে অভিনয় করেছেন প্রভাস। তিনটি ছবিই যেমন বড় বাজেটে তৈরি হয়েছিল, তেমনি প্রতিটি ছবিই মুক্তি পেয়েছিল একাধিক ভাষায়। প্রথম ছবিতে প্রভাসের বিপরীতে ছিলেন শ্রদ্ধা কাপুর। দ্বিতীয় ছবিতে দেখা গিয়েছিল পূজা হেগড়েকে। আর সর্বশেষ ছবি আদিপুরুষ-এ কৃতি সাননের সঙ্গে অভিনয় করেন প্রভাস।

তিনটি ছবিই আশা জাগিয়েও শেষমেষ জল ঢেলে দেয় দর্শকদের প্রত্যাশায়। এমতাবস্থায় জনপ্রিয়তা ধরে রাখা একটা বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে প্রভাসের কাছে। সিনেপ্রেমীরাও ধীরে ধীরে আশা হারাতে শুরু করেছেন অভিনেতার উপর থেকে। আগামীতে বেশ কয়েকটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে প্রভাসের। তার মধ্যে বিশেষ ভাবে উল্লেখযোগ্য ‘সালার: পার্ট ওয়ান সিজফায়ার’।

প্রভাসের কেরিয়ারের বহু প্রতীক্ষিত ছবি হতে চলেছে এটি। প্রশান্ত নীলের পরিচালনায় তৈরি হচ্ছে ছবিটি। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির টিজার। সালার নিয়ে ইতিমধ্যেই বেশ কিছু তথ্য ঘুরপাক খাচ্ছে নেটমাধ্যমে। যদিও তার মধ্যে কোনটা সত্যি আর কোনটা মিথ্যে তা স্পষ্ট নয়,। শোনা যাচ্ছে, এই ছবির জন্য ১০০ কোটি টাকা পারিশ্রমিক পেতে চলেছেন তিনি। পাশাপাশি বক্স অফিসে ছবির লাভের ১০ শতাংশও নাকি পেতে চলেছেন তিনি।

এর আগে আদিপুরুষ ছবির জন্য নাকি ১৫০ কোটি টাকা নিয়েছিলেন প্রভাস। কিন্তু আদিপুরুষ মুখ থুবড়ে পড়েছিল। এবার সালার ছবিটি কেমন পারফর্ম করে বক্স অফিসে সেটাই দেখার অপেক্ষা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর