টাইমলাইনভারত

করোনায় আক্রান্ত আরও এক বিজেপির মুখ্যমন্ত্রী! চাপ বাড়ছে গেরুয়া শিবিরে

বাংলা হান্ট ডেস্কঃ দেশে করোনা ভাইরাসের (Coronavirus) সংক্রমণের গতি থামার নামই নিচ্ছে না। দিনদিন করোনায় আক্রান্তদের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। এবার গোয়ার (Goa) মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্তও (Pramod Sawant) এই মারক ভাইরাসে আক্রান্ত হলেন। উনি নিজেই ট্যুইটারে এই কথা জানান।

গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত নিজের ট্যুইটার হ্যান্ডেলে লেখেন, ‘আমি আপনাদের জানাতে চাই যে, আমি করোনায় আক্রান্ত হয়েছি। আমার মধ্যে করোনার কোন লক্ষণ ছিল না। আর এই কারণে আমি নিজেকে হোম আইসোলেশনে রাখার সিদ্ধান্ত নিয়েছিল। আমি আমার সমস্ত আধিকারিক কাজ এখব বাড়ি বসেই করব। যারা যারা আমার সংস্পর্শে এসেছিলেন, তাঁদের সবাইকে সতর্কতা অবলম্বন করার পরামর্শ দিচ্ছি।”

জানিয়ে দিই, গোয়ায় করোনা ভাইরাসের মহামারীতে ১৮ হাজারের বেশি মানুষ আক্রান্ত হয়েছে। আর এই ভাইরাসে মৃতের সংখ্যা ১৯৪ হয়ে গেছে। মঙ্গলবার একদিনে রাজ্যে সর্বাধিক ৫৮৮ টি নতুন মামলা সামনে এসেছে। রাজ্যের পরিস্থিতি এখন সঙ্কটজনক। জানিয়ে দিই, প্রথমের দিকে গোয়াকে করোনা মুক্ত রাজ্য হিসেবে ঘোষণা করা হয়েছিল। কিন্তু এখন পরিস্থিতি বদলেছে।

আরেকদিকে, বুধবার ভারতে করোনায় আক্রান্তদের সংখ্যা ৩৭ লক্ষ পার করেছে। গোটা দেশে ২৯ লক্ষের বেশি মানুষ এই মারক ভাইরাসকে হারিয়ে সুস্থ হয়ে উঠেছেন। ভারতে করোনায় সুস্থ হয়ে ওঠা মানুষের হার ৭৬.৯৮ শতাংশ হয়েছে। স্বাস্থ্য মন্ত্রালয়ের তরফ থেকে জারি পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৪৫ জনের মৃত্যু হয়েছে। গোটা দেশে মৃতের সংখ্যা বেড়ে ৬৬ হাজার ৩৩৩ হয়ে গেছে।

Related Articles

Back to top button