এক্কেবারে ভোলবদল! হাতে বন্দুক, পাল্টাচ্ছে মুখও, কোন ছবির প্রস্তুতি নিচ্ছেন প্রসেনজিৎ?

বাংলাহান্ট ডেস্ক : যেখান থেকে শেষ হয়েছিল প্রবীর রায়চৌধুরীর গল্প, সেখান থেকেই আবার নতুন গল্প শুরুর ঘোষণা করেছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)। এবার সেই ‘দশম অবতার’ ছবিতে মুখ্যভূমিকায় থাকা টলিউডের সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prasenjit Chatterjee) নিজেও যেন এক অপেক্ষা শুরুর বার্তা দিলেন।

বলা বাহুল্য, প্রবীর রায়চৌধুরি হিসেবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ফার্স্ট লুক দেখে রীতিমতো উচ্ছ্বসিত ভক্তরা। এ যেন এক অন্য রূপে ধরা দিয়েছেন টলিপাড়ার বুম্বদা। কিছুদিন আগেও যখন ছবির ঘোষণা হয়েছিল, প্রথম ঝলক প্রকাশ্যে এসেছিল, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মুখে ছিল ফ্রেঞ্চকাট দাড়ি। সে সব এখন অতীত। রয়েছে শুধুই গোঁফ আর হাতে বন্দুক।

   

আরোও পড়ুন : একাধিক রাজ্যে জ্বালানি তেলের দামে পতন! দেখুন, কলকাতায় কততে বিকোচ্ছে পেট্রোল-ডিজেল

ফের পর্দায় প্রসেনজিৎ ম্যাজিক দেখতে মুখিয়ে আছে সিনেপাড়ার সকলেই। ইতিমধ্যেই, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে ‘দশম অবতার’ ছবিতে নিউ লুক। তাতেই যেন ঘৃতাহুতি দিল সুপারস্টারের এই ছবি। ‘তুমি আবার প্রমান করে দেবে তুমি এখনো ফুরিয়ে যাওনি’, ‘প্রসেনজিৎ চট্টোপাধ্যায় দ্য ইন্ডাস্ট্রি’, এমন মন্তব্য করা হয়েছে ছবিতে।

screenshot 2023 09 13 14 37 34 85

বলা বাহুল্য, শ্যুটিং শুরুর আগে অর্থাৎ লোগো লঞ্চ অনুষ্ঠানের সময় থেকেই এক ছবি শেয়ার করে অনুরাগীদের সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত আপডেট দিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এমনকি, শ্যুটিং ব়্যাপ আপের পর সেট থেকে একটি মজার রিল তৈরি করে, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

prosenjit chatterjee 1

প্রসঙ্গত, গত ২০ জুলাই বাগবাজারের বসুবাটিতে জাঁকজমক করে হয় ‘দশম অবতার’ -এর লোগো লঞ্চ। সেখানে একই ফ্রেমে দেখা গিয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, অনুপম রায়, যিশু সেনগুপ্ত, রূপম ইসলাম, জয়া আহসান, ইন্দ্রদীপ দাশগুপ্তকে। সকলের পরণে ছিল নীল জিন্সের সঙ্গে সাদা শার্ট এবং চোখে চোখে কালো সানগ্লাস।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর