প্রসেনজিতের পরিবারে সুসংবাদ! ছেলে মিশুক নিয়ে এল বড় খবর, গর্বে বুক ফুলে যাচ্ছ বুম্বাদার

   

বাংলাহান্ট ডেস্ক : প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prasenjit Chatterjee),  বাংলা ‘ইন্ডাস্ট্রি’ হিসেবেই পরিচিত তিনি। অভিনেতার অভিনয় বরাবর মুগ্ধ করেছে সকলকে। ৯০ এর দশক থেকে আজ পর্যন্ত বড়পর্দায় অভিনেতার (Actor) পারফরম্যান্স দেখলে তাঁর বয়স ঠাওর করা মুশকিল। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পুত্র তৃষানজিৎ চট্টোপাধ্যায়। তার ডাকনাম মিশুক। সোশ্যাল মিডিয়াতে বেশ ফেমাস প্রসেনজিৎপুত্র। এবার প্রসেনজিতের ছেলে তৃষানজিৎ চট্টোপাধ্যায় এমন কিছু করে দেখালেন, যাতে গর্বিত প্রসেনজিৎ নিজেই।

বর্তমানে তামিলনাড়ুর এক কলেজে পড়াশোনা করছেন প্রসেনজিতের বিলেত ফেরত পুত্র তৃষানজিৎ চট্টোপাধ্যায়। বাবার সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানেও দেখা মেলে ছেলে মিশুকের। তৃষাণজিৎ নিজেও কিন্তু বাবার মতই সুদর্শন। তবে অভিনয়ে আসার বিশেষ ইচ্ছে নেই তাঁর। ফুটবল ছিল তার ধ্যান জ্ঞান। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে ইচ্ছে মনে হয় পাল্টেছে। বিদেশে পড়াশোনা কালীন নাটকে অভিনয় করেছেন তিনি। তবে এবার প্রসেনজিৎ পুত্রের উঠে এলো সংবাদ শিরোনামে।

আরোও পড়ুন : ভোটের আবহে ১,২ টাকা নয়; কাঁড়ি কাঁড়ি অর্থ বাজেয়াপ্ত সারাদেশে! সঙ্গে মদও, শীর্ষে এই রাজ্য

 গ্রাজুয়েট হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও অর্পিতা চট্টোপাধ্যায় পুত্র তৃষাণজিৎ। কোদাইকানাল ইন্টারন্যাশনাল স্কুল থেকে গ্রাজুয়েট হয়েছেন তিনি। ছেলের এই সাফল্যে গর্বিত বাবা প্রসেনজিৎ। এদিন সেই আনন্দের মুহূর্ত ফ্রেমবন্দি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে প্রসেনজিৎ লিখলেন,”আজ ছেলে মিশুকের জন্য গর্বের দিন, একটি গুরুত্বপূর্ণ মুহুর্তের অংশ হতে পেরে আমি আনন্দিত।”

Screenshot 2024 05 19 14 31 36 16 680d03679600f7af0b4c700c6b270fe7

‘টলিউড ইন্ডাস্ট্রি’র ছেলে বলে কথা। ইতিমধ্যেই টলিউডের জার্নি শুরু করেছেন তিনি। তার পাশাপাশি পড়াশোনাটাও চলছে জোর কদমে। তারই প্রমাণ মিলল এবার। প্রসেনজিতের পোস্ট করা ভিডিওতে দেখা গেল, কালো রোগ আর মাথায় মর্টারবোর্ড হ্যাট পরে সার্টিফিকেট গ্রহণ করছেন মিশুক। প্রসেনজিতের পুত্র তৃষানজিৎকে এক পলক দেখলেই প্রসেনজিৎ বলে ভুল হতে পারে অনেকের।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর