টাইমলাইনবিনোদন

বিয়ের পর রুদ্রজিতের প্রথম জন্মদিন, স্বামীকে ক‍্যান্ডেল লাইট ডিনারের সারপ্রাইজ দিলেন প্রমিতা

বাংলাহান্ট ডেস্ক: বছরের শুরুর দিকেই বিয়ে সেরেছেন রুদ্রজিৎ মুখার্জি (rudrajit mukherjee) ও প্রমিতা চক্রবর্তী (promita chakrabartty)। প্রেম দিবসের দিন আংটি বদল ও রেজিস্ট্রি বিয়ে দুটোই মিটিয়ে ফেলেছেন বাংলা সিরিয়ালের এই জনপ্রিয় জুটি। পরিকল্পনা আছে সামাজিক বিয়েটাও তাড়াতাড়িই সেরে ফেলার।

বিয়ের পর রুদ্রজিতের প্রথম জন্মদিনটা (birthday) বেশ স্মরণীয় করে রাখলেন প্রমিতা। স্বামীর জন্মদিন উপলক্ষে ছোটখাটো সেলিব্রেশনের আয়োজন করেছিলেন প্রমিতা। তপসিয়ার এক নামী রুফটপ রেস্তোরাঁ এদিন সেজে উঠেছিল লাল হৃদয় আকৃতির বেলুনে।


টেবিলে রাখা মোমবাতির আলো ও লাল গোলাপের মাঝে যেন স্বপ্নপুরীতে বসে রয়েছেন প্রমিতা রুদ্রজিৎ। এদিন রুদ্রজিতের পছন্দের কেক ও খাবার দাবার ছিল মেনুতে। জন্মদিনের কেক রুদ্রজিৎকে নিজের হাতে খাইয়ে দিলেন অভিনেত্রী।

এদিন গাঢ় নীল শার্ট ও ডেনিমে সেজেছিলেন রুদ্রজিৎ। অপরদিকে জন্মদিনের থিমের সঙ্গে মিলিয়ে টুকটুকে লাল সিক‍্যুইনের শাড়ি ব্লাউজে সেজে উঠেছিলেন প্রমিতা। জন্মদিন সেলিব্রেশনের সমস্ত ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন রুদ্রজিৎ প্রমিতা দুজনেই।

ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার হাজব‍্যান্ড জি’। আরো কিছু ছবি পোস্ট করে রুদ্রজিৎকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তিনি লিখেছেন, ‘মি অ্যান্ড মাই ম‍্যান’। এমন দারুন আয়োজনে আপ্লুত রুদ্রজিৎ। ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘আমার জীবনের ভালবাসার সঙ্গে জন্মদিন সেলিব্রেশন।’

টেলিভিশনের এই জনপ্রিয় জুটির বিয়ে নিয়ে নিয়ে অনেকদিন ধরেই উন্মাদনা ছিল অনুরাগী মহলে। প্রথমেই তাঁরা জানিয়েছিলেন ১৪ ফেব্রুয়ারিই এনগেজমেন্ট ও আইনি বিয়ের পর্ব একসঙ্গে সারবেন তাঁরা।

সেই মতো পুরুলিয়ার এক রিসর্টে বসে এনগেজমেন্ট সেরিমনির আসর। রুদ্রজিতের দেশের বাড়ি পুরুলিয়াতে। তাই প্রথম থেকে এখানেই বিয়ের প্রথম ধাপ সারার পরিকল্পনা করে রেখেছিলেন রুদ্রজিৎ ও প্রমিতা। দুজনের পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের উপস্থিতিতেই একে অপরের আঙুলে আংটি পরান তাঁরা।

এদিন পাশ্চাত‍্য পোশাকে সেজে উঠেছিলেন দুজনেই। প্রমিতার পরনে ছিল ক্রিম ও গোলাপি রঙা গাউন। রুদ্রজিৎ পরেছিলেন পার্পল রঙের সুট প‍্যান্ট। হাঁটু গেঁড়ে বসে প্রমিতার আঙুলে আংটি পরিয়ে দেন রুদ্রজিৎ। প্রমিতাকেও একই ভাবে প্রপোজ করতে দেখা যায় রুদ্রজিৎকে। সেসব ছবি, ভিডিও ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

Back to top button