খেলাটাইমলাইনফুটবল

VAR-এ বাতিল মেসির গোল, বিশ্বকাপের বাছাই পর্বে আটকে গেল আর্জেন্টিনা

বাংলা হান্ট ডেস্কঃ কাতার বিশ্বকাপের কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা এবং প্যারাগুয়ে। গুরুত্বপূর্ণ ম্যাচ 1-1 ফলাফলে ড্র হয়। এইদিন মেসির খেলা নিয়ে সংশয় তৈরি হয়েছিল, ম্যাচের 48 ঘন্টা আগে পর্যন্ত মেসি খেলবেন নাকি খেলবেন না সেই নিয়ে সংশয় ছিল। শেষ পর্যন্ত গুরুত্বপূর্ণ ম্যাচে মেসি খেলেন। পুরো ম্যাচ জুড়ে আধিপত্য নিয়ে খেললেও শেষ পর্যন্ত ড্র করেই মাঠ ছাড়তে হয় আর্জেন্টিনাকে।

এইদিন মেসি গোল করলেও VAR-এ মেসির গোল বাতিল করে দেন ম্যাচ রেফারি। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে আর্জেন্টিনা ফুটবলে। ম্যাচের বয়স যখন 58 মিনিট তখন লো সেলসোর বাড়ানো পাস থেকে দুরন্ত গোল করেন লিও মেসি যা দেখে উচ্ছ্বাসে ফেটে পড়ে আর্জেন্টিনার ডাগআউট, সেলিব্রেশন শুরু করে দেন মেসি কিন্তু তখনই রেফারি জানান দেন মেসির গোলটি বাতিল করা হয়েছে। ফাউলের কারণে মেসির গোল বাতিল করা হয়, মুহূর্তের মধ্যে সমস্ত উচ্ছাস থেমে যায়।

এইদিন অ্যঞ্জেলো রোমেরো 21 মিনিটের মাথায় গোল করে প্যারাগুয়েকে এগিয়ে দেন। 41 মিনিটের মাথায় গোল করে প্যারাগুয়েকে সমতায় ফেরায় নিকোলাস গঞ্জালেস। তারপর দুই দল গোল করার জন্য মরিয়া চেষ্টা চালালেও ম্যাচে আর কোনো গোল হয়নি। 1-1 ফলাফলে শেষ হয় ম্যাচ। 3 ম্যাচ খেলে 7 পয়েন্ট নিয়ে এই মুহূর্তে কাতার বিশ্বকাপের বাছাই পর্বে লাতিন আমেরিকা গ্রূপে শীর্ষে থাকলো আর্জেন্টিনা।

Back to top button