ফের ঘর বাঁধার ইঙ্গিত রচনার! সাংসদ হতেই কী প্রবালের সাথে একই ছাদের তলায় দিদি নম্বর ওয়ান?

বাংলাহান্ট ডেস্ক : রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee) একটা সময় সংসার পেতেছিলেন ওড়িয়া সিনেমার অভিনেতা সিদ্ধান্ত মহাপাত্রের সাথে। তবে সেই বিয়ে দীর্ঘস্থায়ী হয়নি। ২০০৪ সালে বিবাহ বিচ্ছেদ হয় রচনা ও সিদ্ধান্তর। তারপর রচনা বিয়ে করেন প্রবাল বসুকে। প্রণীল তাঁদের একমাত্র সন্তান। তবে বেশ কিছুদিন ধরে আলাদা থাকতেন রচনা-প্রবাল।

আলাদা থাকলেও ডিভোর্স (Divorce) হয়নি রচনা-প্রবালের। সম্প্রতি লোকসভা নির্বাচনে হুগলি (Hoogly) কেন্দ্র থেকে তৃণমূলের (Trinamool Congress) টিকিটে প্রার্থী হয়েছিলেন রচনা। নাম ঘোষণা হওয়ার পর থেকেই স্বামী প্রবাল পাশে দাঁড়ান রচনার। মনোনয়ন পেশ করার দিন প্রবাল বুকে ছবি এঁটে সঙ্গী হন রচনার।

আরোও পড়ুন : চলন্ত ট্রেনের কোচে অগ্নিকাণ্ড! কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনার মাঝেই ফের বিপর্যয়, তোলপাড়

রচনার জয়ের পর প্রবাল সগর্বে বলেছিলেন,  ‘ও যা ছোঁয় সেটাই সোনা হয়ে যায়। যেখানে হাত দিয়েছে সেখানেই সাফল্য পেয়েছে।’ তবে বিভিন্ন সূত্র মারফত খবর আসছে ফের নাকি একই ছাদের তলায় থাকতে চলেছেন রচনা ও প্রবাল। রচনা রবিবার স্বামী ও পুত্রকে নিয়ে মধ্যাহ্ন ভোজের ছবি পোস্ট করলে এই জল্পনা আরো উস্কে দেয়। প্রবাল বসু একটি সংবাদ মাধ্যমের সামনে মুখ খুলেছেন।

Screenshot 2024 06 16 233108 1718560970279 1718560978875

তিনি বলেছেন,  ‘আমাদের কোনওদিনই ডিভোর্স হয়নি, অতীতেও আমি ওঁর পাশে দাঁড়িয়েছি। আসলে যেটা জরুরী সেটা হল পরস্পরকে সম্মান করা। সেটা আমাদের মধ্যে এখনও আছে বলেই এখনও সব ঠিক আছে।’ রচনার সাথে একই ছাদের তলায় থাকা নিয়ে প্রবাল বলেন, ‘আমাদের সম্পর্কটা ঠিক কী, এবিষয়ে তো আমরা কোনওদিনই কিছু বলিনি। তবে হ্যাঁ, আমি ওর (রচনার) পাশে আছি।’

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর