টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচনরাজনীতি

ফল প্রকাশের আগে পুড়িয়ে ফেলা হচ্ছে পুরসভার নথি, ছবি পোস্ট করে চাঞ্চল্যকর দাবি বিজেপি নেতার

বাংলাহান্ট ডেস্কঃ ভোট মরশুমের শেষ দফায় এক বিস্ফোরক দাবি করলেন বিজেপি নেতা রাহুল সিনহা (Rahul Sinha)। নির্বাচন মরশুমের আট দফার শেষ পর্বের নির্বাচন ছিল আজ। এদিন বিভিন্ন দিক থেকে নানা সমস্যার চিত্র প্রকাশ্যে এলেও, তার মধ্যে থেকে বিজেপি নেতা রাহুল সিনহার দাবি নিয়ে তোলপাড় রাজ্য রাজনীতি।

বাংলায় গদি দখলের লড়াই আপাতত শেষ। এখন শুধু ফলাফলের অপেক্ষা। আগামী ২ রা মে ফল প্রকাশের দিকে তাকিয়ে গোটা বাংলা। রবিবারই নির্ধারিত হয়ে যাবে, নীলবাড়ি কাদের দখলে থাকছে। গোটা ভোট মরশুম ধরে বিভিন্ন দিক থেকে নানা অশান্তির খবর সামনে এলেও, শেষের দিকে কম সমস্যার চিত্র দেখা গিয়েছে।

এরই মধ্যে বিজেপি নেতা রাহুল সিনহা এক বিস্ফোরক দাবি করলেন, যা রাজ্য রাজনীতিতে ঝড় তুলেছে। শেষ দফার নির্বাচনে নিজের ফেসবুক প্রোফাইল থেকে বেশ কয়েকটি ছবি শেয়ার করেন রাহুল সিনহা। সেইসঙ্গে লেখেন, ‘হাবড়া পৌরসভার দুর্নীতিকে ঢাকতে আগুন দিয়ে জ্বালিয়ে সমস্ত নথি পত্র পুড়িয়ে দেওয়া হয় নি তো? সঠিক নিরপেক্ষ তদন্তের দাবি জানাই’। যদিও এই ছবির সত্যতা যাচাই করেনি বাংলাহান্ট। তবে রাহুল সিনহার এই দাবিতে শাসক দলের দুর্নীতির দিকেই আঙ্গুল তুলেছে বিজেপি শিবির।

Related Articles

Back to top button