টাইমলাইনবিনোদন

রাজ-কীয় বলিউড ডেবিউ, এই দক্ষিণী অভিনেত্রীর সঙ্গে হাত মিলিয়ে ধামাকা করবেন পরিচালক

বাংলাহান্ট ডেস্ক: বলিউড জয় করছেন একের পর এক বাঙালি। অভিনেতা অভিনেত্রী থেকে পরিচালক, প্রযোজক হিন্দি ইন্ডাস্ট্রির মোহ কেউই এড়াতে পারেন না। তালিকায় নতুন নাম রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। বিদেশ থেকে ছুটি কাটিয়ে ফিরেই বেশ কৌশল করে সুখবরটা দিয়ে দিয়েছিলেন তিনি। কিন্তু বলিউডে কার সঙ্গে কাজ করবেন তিনি তা নিয়ে দেখা দিয়েছিল ধোঁয়াশা।

শোনা যাচ্ছিল, আলিয়া ভাটকেই নিজের ছবির নায়িকা বানাতে চলেছেন তিনি। গুঞ্জন বলছিল, রাজ পরিচালিত সুপারহিট বাংলা ছবি ‘পরিণীতা’র হিন্দি রিমেক হতে চলেছে। মেহুল আর বাবাইদা দর্শকদের মন ছুঁয়ে গিয়েছিল। ছবির গান থেকে সংলাপ সবই জনপ্রিয় হয়েছিল। রিল ভিডিও বানানো হয়েছিল দেদারে, এমনকি এখনো বানানো হয়। পরিণীতা ছবিতে মুখ‍্য চরিত্রে অভিনয় করেছিলেন শুভশ্রী গঙ্গোপাধ‍্যায়, ঋত্বিক চক্রবর্তী।


কিন্তু সাম্প্রতিক পাওয়া খব‍র বলছে, এর মধ‍্যে কোনোটাতেই সত‍্য নেই। বড়পর্দা নয়, রাজ নাকি ডেবিউ করতে চলেছেন ডিজিটাল মাধ‍্যমে। আর তাঁর পরিচালিত ওয়েব সিরিজের হাত ধরে হিন্দি ইন্ডাস্ট্রিতে পা রাখবেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী (Sai Pallavi)। যদিও এ খবরে কোনো শিলমোহর পড়েনি রাজের তরফে। বলিউড প্রোজেক্ট নিয়ে মুখে সম্পূর্ণ কুলুপ পরিচালকের।

গুঞ্জনের সূত্রপাত হয় রাজেরই শেয়ার করা একটি ভিডিও থেকে। সঙ্গের একজন ব‍্যক্তির সঙ্গে কথোকথনে চালানোর সময়ে জানা যায়, জামাইকায় এক ব‍্যক্তি রাজকে দেখে ভেবেছিলেন তিনি বুঝি কোনো বলিউড অভিনেতা। তখন তাঁকে জানানো হয়, রাজ বলিউড নয় টলিউড অভিনেতা। তবে বলিউডেও সুযোগ পাবেন তিনি।


কথার সূত্র ধরে রাজ ঘোষনা করলেন, বলিউডে আসছেন তিনি। অভিনেতা, পরিচালক, প্রযোজক সব তিনিই হবেন। ওই ভিডিওটি মজা করে বানালেও বলিউডে তাঁর পা রাখার যে একটা সম্ভাবনা তৈরি হয়েছে তাতে কোনো সন্দেহ নেই। এখন শুধু রাজের আনুষ্ঠানিক ঘোষনা করার পালা।

সম্প্রতি বিদেশ থেকে ছুটি কাটিয়ে শহরে ফিরে এসেছেন রাজ, শুভশ্রী, ইউভান। ফিরেই রাজনৈতিক দায়িত্ব সামলাতে ব‍্যস্ত হয়ে পড়েছেন ব‍্যারাকপুরের তৃণমূল বিধায়ক‌ একুশে জুলাইয়ের আগে প্রস্তুতি তুঙ্গে। সামিল হয়েছেন রাজ চক্রবর্তীও।l

Related Articles