টাইমলাইনবিনোদন

স্বামী রিতেশের হাত ধরেই বিগ বসের ঘরে প্রবেশ রাখির, ক‍্যামেরার সামনেই হবে ফুলশয‍্যা!

বাংলাহান্ট ডেস্ক: অবশেষে অপেক্ষা শেষ হল রাখি সাওয়ান্তের (rakhi sawant)। এতদিন ধরে অন্তরালে থাকার পর শেষমেষ স্ত্রীর অনুরোধ রেখেই প্রকাশ‍্যে এলেন স্বামী রিতেশ (riteish)। এতদিন রাখিই বলে এসেছেন নিজের স্বামীর কথা। বিদেশে থাকেন রিতেশ, সেখানে তাঁর ব‍্যবসা। কিন্তু তাঁর আদৌ কোনো অস্তিত্ব আছে কিনা তা নিয়ে সন্দিহান ছিলেন অনেকেই। এ নিয়ে আক্ষেপের শেষ ছিল না রাখির। অবশেষে মিটল প্রতীক্ষা।

বিগ বস ১৫ তে রাখির হাত ধরেই প্রবেশ করলেন রিতেশ। রাখি, দেবলীনা ভট্টাচার্য এবং রেশমি দেশাই ওয়াইল্ড কার্ড এনট্রি হয়ে প্রবেশ করলেন বিগ বসের নতুন সিজনে। বলিউডের ‘ড্রামা কুইন’ রাখি। আর সকলের সঙ্গে তাঁর স্বামীর প্রথম পরিচয় একটু নাটকীয়তা দিয়ে হবে না তা কি হয়?


লেহেঙ্গা চোলিতে সেজে ‘মেরে পিয়া ঘ‍র আয়া’ গানে নাচতে দেখা গেল রাখিকে। রিতেশ বিগ বসের ঘরে প্রবেশ করতেই তাঁর পা ছুঁয়ে প্রণাম করেন তিনি। পালটা স্ত্রীকে জড়িয়ে ধরে তাঁর গালে আদরের চুম্বন এঁকে দেন রিতেশ। ‘জিজা জি’ কে প্রথম বার দেখে বাকি প্রতিযোগীরা উল্লাসে ফেটে পড়েন।

করন কুন্দ্রা, উমর রিয়াজের মতো প্রতিযোগীরা রিতেশকে ঘিরে ধরেন তাঁদের প্রেম কাহিনি জানার জন‍্য। এনআরআই ব‍্যবসায়ী জানান, তাঁদের হোয়াটসঅ্যাপে প্রথম সাক্ষাৎ হয়েছিল। আসলে রিতেশের একটি ইভেন্টের সময়েই তাঁর সহযোগী রাখির ফোন নম্বর দেন তাঁকে। সে সময়ে জীবনে টানাপোড়েনের মধ‍্যে দিয়ে যাচ্ছিলেন তিনি। কোনো অচেনা ব‍্যক্তির সঙ্গে কথা বলতে চাইছিলেন রিতেশ।


কিন্তু রাখিকে ‘হাই’ বলতেই তাঁকে ব্লক করে দেন তিনি। তবে কিছুদিন পর অন‍্য একটি নম্বর থেকে রাখিকে মেসেজ করতেই উত্তর দেন তিনি। রাখি বলেন, “সেই সময়ে আমি অবসাদে ভুগছিলাম। আমার প্রেমিক ডন ছিল। নিজের জীবনের ঝুঁকির জন‍্য চিন্তায় পড়েছিলাম আমি। তাই ওর থেকে সাহায‍্য চাইছিলাম আমি। বিয়ে করতে চাইছিলাম।”

অন‍্য প্রতিযোগীরা পরামর্শ দেন, বিগ বসের ঘরেই দুজনে ফুলশয‍্যাটা সেরে ফেলুক। এর আগে রাখি জানিয়েছিলেন, তাঁদের বিয়ের দু বছর মাত্র হয়েছে। কিন্তু লডাউনের জন‍্য রিতেশ বিদেশেই আটকে পড়েন। আর এদিকে রাখি প্রবেশ করেন বিগ বস ১৪ তে।

Related Articles

Back to top button