টাইমলাইনবিনোদন

আলিয়াই প্রথম নন, তার আগেও এক ‘স্ত্রী’ রয়েছে রণবীরের! জানতেন?

বাংলাহান্ট ডেস্ক: চলতি বছরে নিজেদের সম্পর্ককে পরিততি দিয়েছেন বলিউডের লাভবার্ডস রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt)। অনেক অভিনেত্রীর সঙ্গে নাম জড়ানোর পর শেষমেষ আলিয়ার সঙ্গেই থিতু হয়েছেন ঋষি পুত্র। বিয়ের পর তাঁর উপলব্ধিও হয়েছে, ‘টেংরি কাবাব’ এর চাইতে ‘ডাল ভাত’ ভাল‌। তবে আলিয়া যে রণবীরের প্রথম স্ত্রী নন সেটা জানতেন? তাঁর আগেও আরো এক ‘স্ত্রী’ রয়েছে অভিনেতার। কিন্তু কখনো তাঁর সঙ্গে পরিচয় হয়নি অভিনেতার।

ব‍্যাপারটা কী? আসলে সম্প্রতি নিজের আসন্ন ছবি ‘শামশেরা’র প্রচারে এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকার দেন রণবীর। সেখানেই তাঁকে প্রশ্ন করা হয়েছিল, অনুরাগীর সঙ্গে সবথেকে স্মরণীয় ঘটনা কী তাঁর কাছে? অভিনেতা অভিনেত্রীদের বহু ভক্তই যাদের বলা যায় ‘ডাই হার্ড ফ‍্যান’। প্রিয় নায়ক বা নায়িকাকে এক ঝলক দেখার জন‍্য সবকিছু করতে রাজি থাকে তাঁরা।


এমন একজন ভক্ত ছিল রণবীরেরও। সমস্ত সীমা অতিক্রম করে অভিনেতার বাড়ির গেটের সঙ্গে বিয়ে করেছিলেন তিনি। সাক্ষাৎকারে রণবীর বলেন, মেয়েটিকে তিনি কখনো দেখেননি। তাঁর অ্যাপার্টমেন্টের নিরাপত্তারক্ষী জানান, একটি মেয়ে পুরোহিতকে সঙ্গে নিয়ে এসেছিল। রণবীরের অ্যাপার্টমেন্টের গেটের সঙ্গেই বিয়ে করেছিল সে ভক্ত।

অভিনেতা বলেন, তিনি পরে দেখেছিলেন গেটে তিলক লাগানো আর কিছু ফুল ছড়ানো। রণবীরকে না পেয়ে তাঁর অ্যাপার্টমেন্টের গেটকেই বিয়ে করে নিয়েছিল মেয়েটি। তবে রণবীর মজা করে বলেন, ওই মেয়েটিই তাঁর ‘প্রথম স্ত্রী’। কিন্তু দুঃখের বিষয়, নিজের প্রথম স্ত্রীর সঙ্গে এখনো তাঁর আলাপ হয়নি। তবে তাঁর আলাপ করার ইচ্ছা আছে বলেও জানিয়েছেন অভিনেতা।

কিছুদিন আগে আলিয়া সম্পর্কে মুখ খুলেছিলেন রণবীর। তিনি বলেছিলেন, “সিনেমা ছাড়াও এই বছরটা আমার কাছে খুব গুরুত্বপূর্ণ কারণ আমি এ বছরে বিয়ে করেছি। আমি সবসময় বলি যে জীবনে আমাদের টেংরি কাবাব চাই, ডাল ভাত নয়। কিন্তু অভিজ্ঞতা দিয়ে আমি এখন বলতে পারি ডাল ভাতের থেকে ভাল আর কিছু নেই। ডাল ভাতে তরকা হল আলিয়া, আচারের সঙ্গে। ও সবকিছু, এর থেকে ভাল জীবনসঙ্গী আমি আর পেতাম না।”

Related Articles

Back to top button