fbpx
টাইমলাইনবিনোদন

ফের দীপিকার পোশাক পরে নিয়েছেন! রণবীরকে নিয়ে দেদার ট্রোল নেটদুনিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: রণবীর সিং, নামটা শুনলেই প্রথমে মাথায় কী আসে? দীপিকা পাডুকোন, অসাধারন অভিনয়, দারুন হিউমর সেন্স। এসব ছাড়াও আরও একটি বিষয় না উল্লেখ করলেই নয়। সেটা হল ফ‍্যাশন সেন্স। রণবীরের ফ‍্যাশন চয়েস নিয়ে নানা মুনির নানা মত রয়েছে। কেউ মনে করেন একটু ভিন্ন ধরনের পোশাক পছন্দ করলেও ফ‍্যাশন সম্বন্ধে যথেষ্ট জ্ঞান রয়েছে তাঁর। আবার একাংশের মতে ফ‍্যাশন সম্পর্কে কোনও ধারনাই নেই অভিনেতার। কিন্তু রণবীর যে সবসময়ই নিজের ফ‍্যাশন নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে ভালবাসেন সে বিষয়ে সকলেই একমত হবেন। তবে এর জন‍্য তাঁকে ট্রোলের মুখেও পড়তে হয়েছে বহুবার।
ফের একবার অদ্ভূত পোশাকের জন‍্য নেটিজেনদের হাসি মশকরার স্বীকার হতে হল রণবীরকে। কালো পোলকা ডট শার্ট, উজ্জ্বল রঙের প‍্যান্ট, গোলাপি জুতো ও মাথায় পোলকা ডট টুপি। এই পোশাকেই এবার দেখা গেল অভিনেতাকে। নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে এই পোশাকে ছবি শেয়ার করেছেন রণবীর। শুধু তাই নয়, এই পোশাকেই চেন্নাই বিমানবন্দরেও হাজির হন তিনি। সেখানে তাঁকে দেখে লাইন পড়ে যায় অনুরাগীদের। সবাই চান প্রিয় অভিনেতার সঙ্গে ছবি তুলতে। রণবীরও ফেরাননি কাউকেই। সেই ভিডিওও ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

অপরদিকে রণবীরকে এই পোশাকে দেখে ট্রোল শুরু হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। অনেকেই বলছেন ফের দীপিকার পোশাক পরে বেরিয়ে গিয়েছেন রণবীর। আবার অনেকে বাহবাও দিয়েছেন অভিনেতাকে। তাদের মতে রণবীর ছাড়া অন‍্য কেউ এমন পোশাক পড়ার কথা চিন্তাও করতে পারবে না।

অবশ‍্য এর আগেও স্কার্ট বা বিভিন্ন অদ্ভূত প্রিন্টের পোশাকে দেখা গিয়েছে অভিনেতাকে। কিন্তু সবেতেই তিনি সমান সাবলীল। প্রসঙ্গত, এই মুহূর্তে ‘৮৩’ ছবির শুটিংয়ে ব‍্যস্ত রয়েছেন রণবীর সিং। কপিল দেবের অধিনায়কত্বে ১৯৮৩ সালে ক্রিকেট বিশ্বকাপ জেতে ভারত। সেই কাহিনিই উঠে আসবে এই ছবিতে। রণবীরের স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন দীপিকা পাডুকোন।

Back to top button
Close
Close