ক্রিকেটখেলাটাইমলাইন

অস্ট্রেলিয়া সফরে কেন বাদ রোহিত শর্মা? প্রশ্নের জবাবে রবি শাস্ত্রী যা বললেন…

বাংলা হান্ট ডেস্কঃ আইপিএল (IPL) শেষ হওয়ার পরই অস্ট্রেলিয়া সফরে উড়ে যাবে ভারতীয় ক্রিকেট দল। ইতিমধ্যেই অস্ট্রেলিয়া সফরের জন্য ভারতীয় দল নির্বাচন হয়ে গিয়েছে, সেই দলে নেই রোহিত শর্মা (Rohit sharma)। রোহিত শর্মা (Rohit sharma) কে অস্ট্রেলিয়া সফরের দল থেকে বাদ দেওয়ার পরই জোর সমালোচনা শুরু হয়েছে ভারতীয় ক্রিকেট মহলে।

আইপিএল চলাকালীন হ্যামিংয়ে চোট পেয়েছেন রোহিত শর্মা। সেই কারণে বেশ কয়েকটি আইপিএল ম্যাচে রোহিত শর্মা খেলেন নি। তবে এখন চোট সরিয়ে অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন রোহিত শর্মা। তার সত্ত্বেও কেন রোহিত শর্মাকে অস্ট্রেলিয়া সফর থেকে বাদ দেওয়া হল এই নিয়ে সরব হয়েছেন বেশ কয়েক জন ক্রিকেট ভক্ত। অস্ট্রেলিয়া সফরে গিয়ে টিটোয়েন্টি, ওয়ানডে এবং টেস্ট তিন ফরম্যাটেই সিরিজ খেলবে ভারত কিন্তু এই তিন ফরম্যাটের একটিতেও নেওয়া হয় নি রোহিত শর্মাকে।

এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে পুরোপুরি ভাবে এড়িয়ে যান ভারতীয় ক্রিকেট দলের হেডকোচ রবি শাস্ত্রী। এই প্রসঙ্গে রবি শাস্ত্রী বলেন, “দল নির্বাচনের বিষয়টা নির্বাচক কমিটির অধীনে। এই ব্যাপারে আমার কোনো অধিকার নেই। রোহিতের মেডিকেল রিপোর্ট দেখেই নির্বাচকরা সিদ্ধান্ত নিয়েছেন। চোট নিয়ে রোহিত যদি অস্ট্রেলিয়া সফরে খেলে তাহলে এতে ওর বিপদ আরও বাড়তে পারে। রোহিত শর্মার অবর্তমানে অস্ট্রেলিয়া সফরে ভারতীয় ক্রিকেট দলের সহ-অধিনায়কের ভূমিকায় দেখা যাবে কে এল রাহুলকে।

Back to top button