ছবিটাইমলাইনবিনোদন

ঘোমটা, শাড়ি, সংস্কারি রূপ ছেড়ে বিকিনিতে বোল্ড লুক, দেখুন সিরিয়ালের ‘বৌমা’দের আসল ছবি

বাংলাহান্ট ডেস্ক: প্রায় প্রতিটি বাড়িতেই সন্ধ‍্যাবেলার অন‍্যতম সঙ্গী টিভি সিরিয়াল (serial)। সংসারের কাজকর্ম সেরে বা কাজের ফাঁকে সন্ধ‍্যা থেকে রাত পর্যন্ত বিভিন্ন চ‍্যানেলে প্রিয় সিরিয়াল গুলি দেখা প্রায় প্রতিটি বাড়িরই গল্প। আসলে বাস্তব জীবনের গল্প, সংসারের রোজকার সুখ দুঃখের গল্পই সিরিয়ালগুলিতে গল্পের আকারে তুলে ধরা হয় বলেই টিআরপি এত তুঙ্গে।
প্রায় সব ধারাবাহিকেই মহিলা চরিত্রগুলিকে দেখানো হয় রূপে লক্ষ্মী, গুণে সরস্বতী রূপে। তারা বাড়ির মেয়ে, প্রেমিকা ও বিয়ের পর শ্বশুরবাড়ির বৌমা সব ভূমিকাতেই এক্কেবারে মানানসই। সব কাজে পটু, নম্র, ভদ্র, সংস্কারি এই রূপেই দেখানো হয় বাড়ির বৌমাদের। কিন্তু এই বৌমাদের চরিত্রে অভিনয় করেন যারা সেই জনপ্রিয় অভিনেত্রীরা বাস্তব জীবনে কিন্তু একেবারে ভিন্ন। মাথায় শাড়ির ঘোমটা ছেড়ে টুপিস বিকিনি বা স্বল্প পোশাকে তাদের চিনতে পারা দুষ্কর।
টিনা দত্ত– কালারস চ‍্যানেলে ‘উত্তরন’ ধারাবাহিকে অভিনয় করেন টিনা দত্ত। মিষ্টি, নম্র বৌমার চরিত্রে টিনা অচিরেই সকলের মন জয় করে নিয়েছিলেন। কিন্তু বাস্তব জীবনে ‘বোল্ড’ লুক দিয়ে তাবড় তারকাদেরও টপকে যাওয়ার ক্ষমতা রাখেন তিনি।


সোনারিকা ভাদোরিয়া– লাইফ ওকে চ‍্যানেলে ‘দেবোঁ কে দেব মহাদেব’ সিরিয়ালে মহাদেবের স্ত্রী পার্বতীর চরিত্রে অভিনয় করে প্রচুর প্রশংসা কুড়িয়েছিলেন সোনারিকা। হিন্দি সিরিয়ালের জগতে তিনি বেশ পরিচিত মুখ। কিন্তু বাস্তবে তিনি একেবারেই আলাদা। অ্যাডভেঞ্চার করতে, ঘুরতে ভালবাসেন সোনারিকা। বিকিনিতে সোনারিকাকে দেখলে ধারাবাহিকের পার্বতীর সঙ্গে মেলাতে যে বেশ বেগ পেতে হবে তা বলাই বাহুল‍্য।

দেবলীনা ভট্টাচার্য্য– ‘গোপি বহু’কে কে না চেনেন? সোশ‍্যাল মিডিয়ায় মিমেরও ছড়াছড়ি স্টার প্লাস চ‍্যানেলের ‘সাথ নিভানা সাথিয়া’ সিরিয়ালের এই চরিত্রটি নিয়ে। গোপি বহুর ভূমিকায় অভিনয় করেন দেবলীনা ভট্টাচার্য্য। দর্শকদের অন‍্যতম প্রিয় চরিত্রগুলির মধ‍্যে এটা একটা। সিরিয়ালে গোপি বহুকে দেখা যায় খুবই বাধ‍্য, সংস্কারি বাড়ির বৌমা রূপে। কিন্তু আসল জীবনে প্রায়ই মর্ডান পোশাকে ‘হট’ অবতারে ধরা দেন দেবলীনা।

সৌম‍্য ট‍্যান্ডন– &TV র জনপ্রিয় সিরিয়াল ‘ভাবিজি ঘর পর হ‍্যায়’তে অনিতা ভাবির চরিত্রে অভিনয় করেন সৌম‍্য। বাস্তবে তিনি কেমন তা তাঁর ইনস্টা অ্যাকাউন্টে উঁকি দিলেই বোঝা যাবে। মাঝে মাঝেই বিকিনিতে হট ফটোশুট করতে দেখা যায় তাঁকে।

নিয়া শর্মা– ‘এক হাজারোঁ মে মেরি বহেনা হ‍্যায়’ ও ‘জামাই রাজা’ দুটি সিরিয়ালেই মিষ্টি মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন নিয়া। কিন্তু বাস্তবে তিনি অন‍্যতম ‘সেক্সি ওমেন’ এর তালিকায় পড়েন।

হিনা খান– বলিউড ইন্ডাস্ট্রির অন‍্যতম পরিচিত মুখ হিনা ‘ইয়ে রিস্তা কেয়া কহেলাতা হ‍্যায়’ সিরিয়ালে প্রধান চরিত্রে অভিনয় করেন। সিরিয়ালে সবসময় ভারতীয় ট্র‍্যাডিশনাল পোশাকে দেখা গেলেও বাস্তবে স্বল্প পোশাকে প্রায়ই ফটোশুট করেন তিনি।

অঙ্কিতা লোখান্ডে– জি টিভির জনপ্রিয় সিরিয়াল ‘পবিত্র রিস্তা’তে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে অর্চনার চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। এরপর বলিউডে প্রবেশ করেন তিনি। ইন্ডাস্ট্রির অন‍্যতম সুন্দরী ও বোল্ড অভিনেত্রী হিসেবেই পরিচিত অঙ্কিতা।

মৌনি রায়– সিরিয়াল দিয়ে ডেবিউ করে বলিউডেও পা রেখেছেন মৌনি। ‘দেবোঁ কে দেব মহাদেব’ সিরিয়ালে সতীর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এখন অন‍্যতম জনপ্রিয় অভিনেত্রী মৌনি।

Back to top button
Close