টাইমলাইনবিনোদন

সুশান্ত কাণ্ডের পর কেটেছে প্রায় দশ মাস, ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে আলিবাগে জমকালো পার্টিতে মাতলেন রিয়া

বাংলাহান্ট ডেস্ক: গত বছর অধিকাংশ সময়টা যেন দুঃস্বপ্নের মধ‍্যে কেটেছে রিয়া চক্রবর্তীর (rhea chakraborty)। সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) আকস্মিক রহস‍্যজনক মৃত‍্যু ও সেই মৃত‍্যু মামলায় মূল দোষীর তকমা পাওয়া কয়েক মাসের মধ‍্যে যেন রিয়ার জীবন পালটে দেয়। মাদক মামলায় জেলের ঘানিও টানতে হয়েছিল তাঁকে।
জামিন পাওয়ার পরেও দীর্ঘদিন কোনো খোঁজখবর পাওয়া যায়নি রিয়ার।

লোকসমাজেরচক্ষু থেকে নিজেকে এক রকম আড়ালই করে রেখেছিলেন তিনি। তবে ধীরে ধীরে পুরনো ভয় কাটিয়ে নতুন বছরে নতুন শুরুর দিকে এগিয়ে চলেছেন রিয়া। নতুন বাড়ি খোঁজা থেকে পার্টিতে যোগ দেওয়া, ধীরে ধীরে ফের ডানা মেলছেন তিনি।

এমনকি লম্বা একটা সময় সোশ‍্যাল মিডিয়া থেকে পাত্তাড়ি গোটানোর পর সম্প্রতি ফের ইনস্টাগ্রামে সক্রিয় হয়েছেন রিয়া চক্রবর্তী। আন্তর্জাতিক নারী দিবসে মায়ের হাতের মধ‍্যে নিজের হাত নিয়ে একটি ছবি শেয়ার করেছিলেন তিনি।

এবার ইন্ডাস্ট্রির সতীর্থ তথা ঘনিষ্ঠ বন্ধু সাকিব সালিমের জন্মদিনের পার্টিতে হাজির হতে দেখা যায় রিয়াকে। আলিবাগে একসঙ্গে পার্টি করে ফেরার সময় পাপারাৎজির ক‍্যামেরাবন্দি হন দুজন। জানা গিয়েছে ওই পার্টিতে বলিউডের তারকা ফ‍্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রাও উপস্থিত ছিলেন।

রিয়া ও সাকিবের পরিচয় অবশ‍্য অনেক আগে থেকেই। মেরি ড‍্যাড কি মারুতি ছবিতে সাকিবের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন রিয়া। বন্ধুত্ব তখন থেকেই। এমনকি সুশান্ত কাণ্ডেও রিয়ার পাশে দাঁড়াতে দেখা গিয়েছিল সাকিবকে। জানিয়ে রাখি, সাকিব সালিম আসলে অভিনেত্রী হুমা কুরেশির ভাই।

প্রসঙ্গত, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে রিয়া অভিনীত ‘চেহরে’ ছবির ট্রেলার। অমিতাভ বচ্চন, ইমরান হাশমির মতো তারকার উপস্থিতি ম্লান করে এই ছবি সংবাদ শিরোনামে উঠে এসেছিল রিয়া চক্রবর্তীর জন‍্য। কিন্তু না পোস্টারে না টিজারে কোথাওই দেখা মেলেনি রিয়ার। তবে সব গুঞ্জন উড়িয়ে শেষমেষ ট্রেলারে দেখা মিলল রিয়ার।

তবে খুবই স্বল্প সময়ের জন‍্য। প্রায় দু মিনিটের ট্রেলারে কয়েক সেকেন্ডের জন‍্য চোখে পড়ে রিয়া চক্রবর্তীকে। ছবিতে অমিতাভের চরিত্রটি একজন আইনজীবীর। এক বিজ্ঞাপন সংস্থার মালিকের ভূমিকায় রয়েছেন ইমরান হাশমি। তবে রিয়ার চরিত্র সম্পর্কে কিছুই জানা যায়নি। ট্রেলারের শেষের দিকে কিছু সময়ের জন‍্য দেখা মেলে তাঁর।

Back to top button