টাইমলাইনবিনোদন

বলিউড মুখ ফিরিয়েছে, কাজ খুঁজতে দক্ষিণে পাড়ি দিলেন রিয়া চক্রবর্তী

বাংলাহান্ট ডেস্ক: দুঃসময় কাটিয়ে ছন্দে ফিরছেন রিয়া চক্রবর্তী (rhea chakraborty)। গত বছরের প্রায় অর্ধেকটা সময়ই সংবাদ শিরোনামে থেকেছেন রিয়া। সুশান্ত সিং রাজপুত মৃত‍্যু মামলার মূল অভিযুক্ত ছিলেন তিনি। মাদক মামলার জেরে কয়েক মাস জেলও খাটতে হয়েছিল রিয়াকে। সব মিলিয়ে যেন একটা দুঃস্বপ্নের মধ‍্যে দিন কেটেছে অভিনেত্রীর।

তবে নতুন বছরের শুরু থেকেই জীবনটাকে নতুন রঙে রাঙাতে শুরু করেছেন রিয়া। সোশ‍্যাল মিডিয়াতেও আনাগোনা বেড়েছে। বন্ধু বান্ধবদের সঙ্গে পার্টি করতেও দেখা গিয়েছে তাঁকে। এবার জানা গেল খুব শীঘ্রই অভিনয়েও ফিরছেন রিয়া চক্রবর্তী।


তবে হিন্দি ইন্ডাস্ট্রি না, দক্ষিণী ইন্ডাস্ট্রিতে নিজের ভাগ‍্য পরীক্ষা করতে চলেছেন রিয়া। কিছুদিন আগে মুম্বই বিমানবন্দরে দেখা গিয়েছিল রিয়াকে। জানা গিয়েছে সেই সময় হায়দ্রাবাদ পাড়ি দিয়েছিলেন তিনি, কাজ খোঁজার জন‍্য। তবে শোনা গিয়েছিল কোনো প্রযোজকই নাকি তাঁকে কাজ দিতে রাজি হননি।

অবশ‍্য এর আগে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন রিয়া। তেলুগু ছবির হাত ধরেই অভিনয়ে পা রাখেন তিনি। তেলুগু ছবি ‘তুনেগা তুনেগা’র মাধ্যমে প্রথম অভিনয়ে হাতেখড়ি হয় রিয়ার। এম এস রাজু ছিলেন ছবির পরিচালনার দায়িত্বে এবং নায়কের ভূমিকায় ছিলেন সুমন্ত রাজু। ছোটবেলার ঘৃণা কিভাবে বড় হয়ে প্রেমে পরিণত হয় সেই নিয়েই ছবির গল্প। কিন্তু বক্স অফিসে একেবারেই চলেনি ছবিটি।


অপরদিকে খুব শীঘ্রই চেহরে ছবিতে দেখা যাবে রিয়াকে। অমিতাভ বচ্চন, ইমরান হাশমির মতো তারকার উপস্থিতি ম্লান করে এই ছবি সংবাদ শিরোনামে উঠে এসেছিল রিয়া চক্রবর্তীর জন‍্য। কিন্তু না পোস্টারে না টিজারে কোথাওই দেখা মেলেনি রিয়ার। তবে সব গুঞ্জন উড়িয়ে শেষমেষ ট্রেলারে দেখা মিলল রিয়ার। তবে খুবই স্বল্প সময়ের জন‍্য। প্রায় দু মিনিটের ট্রেলারে কয়েক সেকেন্ডের জন‍্য চোখে পড়ে রিয়া চক্রবর্তীকে।

Back to top button