অর্থ সাহায‍্য দূরের কথা, শোকবার্তা টুকুও জানাননি কেউ! অভিষেক-পত্নির অভিযোগের পালটা দিলেন ঋতুপর্ণা

বাংলাহান্ট ডেস্ক: মাস খানেক আগেই ঝড়ের মতো খারাপ খবরটা এসেছিল টলিউড ইন্ডাস্ট্রিতে। প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ‍্যায় (Abhishek Chatterjee)। অসুস্থ ছিলেন বেশ কিছুদিন‌। আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন অভিনেতা। তাঁর মৃত‍্যুর মাত্র দিন কয়েক পরেই গুজব ছড়ায়, প্রয়াত অভিষেকের পরিবার নাকি অর্থকষ্টে ভুগছে। এমতাবস্থায় টাকা দিয়ে সাহায‍্য করছেন সহ অভিনেতা অভিনেত্রীরা।

   

বিষয়টা নিয়ে সরব হন প্রয়াত অভিষেকের স্ত্রী সংযুক্তা চট্টোপাধ‍্যায় (Sanjukta Chatterjee)। সোশ‍্যাল মিডিয়ায় প্রতিবাদ করার পাশাপাশি অভিষেকের শ্রাদ্ধের দিনও তিনি বলেন, তাঁর পরিচিতরা জানিয়েছিলেন যছ গুজব ছড়িয়েছে এক অভিনেতা নাকি তাঁকে ১০ লক্ষ টাকা দিয়েছিলেন।


সংযুক্তা তখন বলেছিলেন, যে অভিনেতার কথা উঠেছিল তাঁর সঙ্গে অভিষেকের সম্পর্ক খুব একটা ভাল ছিল না। তাঁর কেরিয়ার শেষ করতে অগ্রণী ভূমিকা পালন করেছিলেন ওই অভিনেতা। আরেক অভিনেত্রীও নাকি পাঁচ লাখ টাকা দিয়েছেন বলে গুজব ছড়ায়।

তিনি আরো যোগ করেন “আমি নাম নিচ্ছি না, তবে তাঁরা অভিষেকের কেরিয়ার নষ্ট করে দেওয়ার জন্য যা যা করার সব করেছে। যে সময় অভিষেক কেরিয়ারের শীর্ষে ছিল, সেই সময় ২২ টি ছবি থেকে অভিষেককে সরিয়ে দিয়েছিল তাঁরা। তাঁরা নাকি আমাকে অর্থ সাহায্য করেছেন! শোকবার্তাই পাঠায়নি আর ব্যক্তিগতভাবে অর্থ সাহায্য তো দূরের কথা।”

এবার বিষয়টা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। সংযুক্তার অভিযোগ উড়িয়ে দিয়েছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে ঋতুপর্ণা বলেন, “আমি শুনলাম যে অভিষেকের মৃত‍্যুর পর নাকি নানান বিতর্ক তৈরি হয়েছে। আমি নাকি সমবেদনা জানাইনি! আমি নিজে ওঁর স্ত্রীর সঙ্গে ফোনে কথা বলেছি। এমনকি ওঁর স্ত্রী এও জানালো যে শেষদিনে ও শুটিংয়ে যেতে চায়নি।”

অভিষেকের মৃত‍্যুর পর বারে বারে প্রসেনজিৎ ঋতুপর্ণা জুটির দিকে স্বজনপোষণের অভিযোগ উঠেছে। অভিষেক নিজেও নাম না করে এই জুটির বিরুদ্ধে অভিযোগ তুলেছিলেন। কিন্তু ঋতুপর্ণা প্রার্থনা করেন, এ জন্মে অভিষেকের যত ক্ষোভ ছিল তা মিটে যাক। পর জন্মেও একই রকম উজ্জ্বল যেন হয়ে উঠতে পারেন অভিষেক।

সম্পর্কিত খবর