টাইমলাইনরাজনীতি

সুশান্তের জাত তুলে বিতর্কিত মন্তব্য RJD বিধায়কের, BJP বলল এবার ওদের জুতোপেটা করবে বিহারীরা

বাংলা হান্ট ডেস্কঃ সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) মামলায় দেশের তিনটি সর্বোচ্চ এজেন্সি CBI, NCB আর ED তদন্ত করছে। এই গোটা মামলার উপর দেশবাসীর নজর টিকে আছে। আর এরমধ্যে বিহারের রাষ্ট্রীয় জনতা দলের (Rashtriya Janata Dal) বিধায়ক সুশান্ত সিং রাজপুতকে বিতর্কিত মন্তব্য করে বসলেন। উল্লেখ্য, সহরসার RJD বিধায়ক অরুণ যাদব (Arun Yadav) রাস্তার উদ্বোধন করতে পৌঁছেছিলেন, কিন্তু সেখানে গিয়ে তিনি বিতর্কিত বয়ান দিয়ে বসেন।

উনি সুশান্ত সিং রাজপুত মামলা নিজের প্রতিক্রিয়া দিয়ে বলেন, সুশান্ত সিং রাজপুত ছিল না। এই কথা বলার পর তিনি বলেন, কেউ ভুল বুঝবেন না, কারণ রাজপুত মহারাণা প্রতাপের বংশধরেরা হয়, আর তাঁরা কোনদিনও নিজেকে এভাবে শেষ করতে পারেন না। মহারাণা প্রতাপ রাজপুতদের সাথে সাথে যাদবদেরও নমস্য।

RJD বিধায়ক বলেন, সুশান্ত সিং রাজপুত হলে সমস্ত সমস্যার সন্মুখিন হবে, এভাবে ভয় পেয়ে কাপুরুষের মতো কাজ করতেন না। এরপর বিধায়ক ঘটনার দুঃখ প্রকাশ করে বলেন, এই ঘটনার সিবিআই তদন্ত হচ্ছে আর আমাদের নেতা তেজস্বী যাদব নিজেই এই ঘটনার তদন্তের জন্য সিবিআই এর দাবি করেছিলেন। শুধু তাই নয়, গয়াতে তৈরি হওয়া ফিল্ম সিটি সুশান্ত সিং রাজপুতের নামে করার কথা ঘোষণা করেছেন তিনি।

RJD বিধায়কের এরকম বিতর্কিত মন্তব্যের পর বিজেপিও পাল্টা আক্রমণ করে। বিজেপির মুখপাত্র বলেন, সুশান্ত সিং রাজপুতকে নিয়ে জাতপাতের মন্তব্য দুঃখজনক। এরা ঘরের মানুষেরও সন্মান করতে পারে না, আর না বিহারের ছেলের। এরকম বয়ানের জন্য বিহারের জনতা RJD এর নেতাদের জুতোপেটা করবে।

Back to top button
Close