ভোররাতে ভয়াবহ দুর্ঘটনা! অ্যাম্বুলেন্সের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারালেন ৭ জন

বাংলাহান্ট ডেস্ক : মর্মান্তিক এক দুর্ঘটনার সাক্ষী থাকল উত্তরপ্রদেশের বেরিলি জেলা। দিল্লিতে ডাক্তার দেখিয়ে উত্তরপ্রদেশের পিলভিতে ফেরার পথে অ্যাম্বুলেন্সের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল ৭ জনের।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোরে। দিল্লিতে চিকিৎসার জন্য এসেছিলেন একই পরিবারের ৬ জন। উত্তরপ্রদেশের পিলভির বাসিন্দা তাঁরা। মঙ্গলবারই ফিরে যাওয়ার কথা ছিল তাঁদের। সেই মতন ফেরার জন্য একটি অ্যাম্বুলেন্স ভাড়া করেন ওই পরিবারের সদস্যরা।

   

ফেরার পথে প্রথমে দিল্লি লখনউ জাতীয় সড়কে একটি ডিভাইডারে ধাক্কা মারে অ্যাম্বুলেন্সটি। তারপরই উলটো দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি মারাত্মক রকম সংঘর্ষ হয় সেটির। দুর্ঘটনার অভিঘাত এতটাই মারাত্মক ছিল যে ঘটনাস্থলেই মৃত্যু হয় অ্যাম্বুলেন্সের চালক সহ পরিবারের ৬ সদস্যেরই।

পুলিশ সূত্রে খবর, মৃতদের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়েছে। খবরও পাঠানো হয়েছে তাঁদের পরিবারের বাকি লোকজনদের। দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। বলাই বাহুল্য, এহেন বিনা মেঘে বজ্রপাতে শোকস্তব্ধ মৃতদের পরিবার। স্বজনদের হারিয়ে শোকে ভেঙে পড়েছেন তাঁরা। মৃতদের পরিবারের উদ্দ্যেশ্যে সহানুভূতি জানিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও। একই সঙ্গে আহতদের যথাযথ চিকিৎসার সমস্ত ব্যবস্থা করার জন্যও জেলা প্রশাসনকে নির্দেশ দিয়েছেন তিনি। ঘটনার জেরে বেশ চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Avatar
Katha Bhattacharyya

সম্পর্কিত খবর