টাইমলাইনবিনোদন

পরিবারে বড়সড় অঘটন! শ্বশুরের আচমকা মৃত‍্যুতে বিয়ে পিছিয়ে গেল রোশনির

বাংলাহান্ট ডেস্ক: গত বছরেই ধুমধাম করে আইনি বিয়ে, বাগদান সব সেরেছিলেন রোশনি ভট্টাচার্য (roshni bhattacharya)। আনুষ্ঠানিক বিয়ের জন‍্য ‘করুণাময়ী রাণী রাসমণি’ থেকেও বিদায় নিয়েছিলেন তিনি। শুধু একটি সিরিয়াল নয়, অভিনয়ের থেকেই সাময়িক বিরতি নিয়েছিলেন রোশনি। কিন্তু পরিকল্পনা মতো বিয়েটা হয়ে ওঠেনি তাঁর।

আসলে আইনি বিয়ের পরেই এক অঘটন ঘটে যায় রোশনি তূর্যর পরিবারে। আচমকা প্রয়াত হন অভিনেত্রীর শ্বশুরমশাই। হঠাৎ এই অঘটনে শুভকাজ করা সম্ভব নয়। তাই এক বছরের জন‍্য আনুষ্ঠানিক বিয়েটা পিছিয়ে গিয়েছে রোশনি ও তূর্যর।


বিয়ের জন‍্য সব কাজ আগে থেকেই পিছিয়ে দিয়েছিলেন রোশনি। কিন্তু এখন তাঁর হাতে অনেকটা সময় রয়েছে। তাই নতুন করে কাজ শুরু করেছেন তিনি। ইমন চক্রবর্তীর একটি নতুন মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন রোশনি। পাশাপাশি একটি ওয়েব সিরিজেও অভিনয় করেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি টুকটাক রান্না শিখছেন রোশনি।

গত নভেম্বরেই ‘করুণাময়ী রাণী রাসমণি’ সিরিয়াল থেকে বিদায় নিয়েছিলেন তিনি। রাসমণির শুটিংয়ের ফাঁকেই রোশনির জন‍্য আইবুড়োভাতের আয়োজন করা হয়েছিল রাসমণির সেটে। সিরিয়ালের গোটা টিম মিলে আইবুড়োভাত খাইয়েছিল পর্দার জগদম্বাকে। দেখা মিলেছিল পদ্ম, অন্নদা, দ্বারিকা, গণেশ, ইন্দু এবং গদাই ঠাকুরেরও।

মেকআপ রুমেই খাওয়া দাওয়ার আয়োজন করা হয়েছিল। বেশ এলাহি মেনুই করা হয়েছিল রোশনির জন‍্য। ছিল ভাত, বাসন্তী পোলাও, ডাল, ঝুরি আলুভাজা, চিংড়ির মালাইকারি, মাটন, চাটনি, দই মিষ্টি। তার আগেই অবশ‍্য আইনি বিয়েটা সেরে নিয়েছিলেন রোশনি তূর্য। এবার শুধু ভালোয় ভালোয় সামাজিক বিয়েটা মেটার পালা।

Related Articles

Back to top button