টাইমলাইনবিনোদন

‘ইব্রাহিম ধামাকা করবে বলিউডে’, হৃতিক রোশনের সঙ্গে ছেলের তুলনা টেনে বললেন বাবা সইফ

বাংলাহান্ট ডেস্ক: মেয়ে সারা আলি খানের মতো বড় ছেলে ইব্রাহিম আলি খানের (ibrahim ali khan) বলিউড (bollywood) ডেবিউও শুধুমাত্র সময়ের অপেক্ষা। আগেভাগেই এমন কথা দৃঢ়ভাবে জানিয়ে দিয়েছেন বাবা সইফ আলি খান (saif ali khan)। তাঁর পরিবারের সকল সদস‍্যের মতো ইব্রাহিমও বলিউডে নায়ক হবে এমনি বিশ্বাস অভিনেতার। এবার ‘গ্রিক গড’ হৃতিক রোশনের সঙ্গে ছেলের তুলনা করে সইফ বলেন, ইব্রাহিম ধামাকা করবে বলিউডে।

এক সংবাদ সংস্থার সঙ্গে সাক্ষাৎকারে ইব্রাহিমের সম্পর্কে সইফ বলেন, “হৃতিক রোশনের মতোই ও পুরো ধামাকা করবে বড়পর্দায়। আমার সঙ্গে ওর তুলনা করা হবেই, এটা ও এড়িয়ে যেতে পারে না। কিন্তু ও এখনো বড় হচ্ছে, শিখছে, নিজের ব‍্যক্তি সত্ত্বাকে গড়ে তুলছে। তাই এই তুলনাটা এখনি না হলে ভাল।”

805787 712656 trio aug16 Bangla Hunt Bengali News
অপরদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে সারা আলি খানের আগামী ছবি ‘কুলি নাম্বার ওয়ান’এর ট্রেলার। সেই ট্রেলার সইফ দেখেছেন কিনা জিজ্ঞাসা করতেই অভিনেতার উত্তর, না তিনি দেখেননি। তবে ছবির কয়েকটি গান সারা তাঁকে দেখিয়েছে। সইফের কথায়, “সারাকে বড়পর্দায় দেখলে আমার বেশ হাসি পায়। কারণ আমার কাছে ও এখনো আমার ছোট্ট মেয়ে। কিন্তু আমি জানি ও এখন অনেক বড় হয়ে গিয়েছে।”

প্রসঙ্গত, এর আগে ইব্রাহিমের সম্পর্কে অভিনেতা বলেন, এত সুন্দর দেখতে ছেলের অভিনয়ই করা উচিত। বলিউডের মতো সুরক্ষিতও আর কোনো জায়গা নেই। কলেজের পড়াশোনা শেষ করেই বলিউডে অভিষেক করবেন ইব্রাহিম। সইফ এও জানিয়েছেন, তিনি নিজেই ছেলেকে সিনেমায় লঞ্চ করতে পারেন। তবে এই বিষয়ে এখনো নিশ্চিত নন তিনি।

শুধু বড় ছেলেই নয়, ছোট ছেলে তৈমুরও যে অভিনয়েই আসবে সেই বিষয়েও বেশ নিশ্চিত সইফ। তিনি বলেন, তাঁর মা সত‍্যজিৎ রায়ের ছবিতে অভিনয় করেছিলেন। বর্তমান স্ত্রী করিনা, প্রাক্তন স্ত্রী অমৃতা, বোন সোহা, মেয়ে সারা সকলেই অভিনেত্রী। ইব্রাহিমও পড়াশোনা শেষ করে অভিনয়ে পা রাখবেন। তৈমুরও অভিনেতাই হবে বলে তাঁর মনে হয়। এখনি নাকি তৈমুর তাঁদের বেশ বিনোদনের যোগান দেয় বলে জানান সইফ।

Back to top button