টাইমলাইনবিনোদন

বলিউডে ছবি চলে না, দক্ষিণে ডেবিউ করার আগে রাম চরণের কাছে টিপস নিতে হাজির সলমন

বাংলাহান্ট ডেস্ক: দক্ষিণী ছবির দুনিয়ায় পা রাখতে চলেছেন সলমন খান (Salman Khan)। বলিউডের একচ্ছত্র আধিপত‍্য ছেড়ে ভিন্ন ধরনের ছবিতে নিজের অভিনয় প্রতিভা দেখানোর ব‍্যাপারে মনস্থির করেছেন অভিনেতা। তাই দক্ষিণী তারকাদের সঙ্গে ওঠাবসাও বাড়িয়েছেন ভাইজান। সম্প্রতি ‘আর আর আর’ খ‍্যাত রাম চরণের (Ram Charan) বাড়িতে পদধূলি দিয়েছিলেন তিনি। সেই ছবি ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

সুপারস্টার চিরঞ্জিবী কোনিডেলার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন সলমন। তাঁরই ছেলে রাম চরণের বাড়িতে আতিথ‍্য গ্রহণ করেছিলেন ভাইজান। সঙ্গে ছিলেন অভিনেত্রী পূজা হেগড়ে এবং ভেঙ্কটেশ দগ্গুবতীও। রাম ও তাঁর স্ত্রী উপাসনার সঙ্গে হাসিমুখে ছবি তুলেছেন সকলে। উপাসনার কোলে দেখা মিলেছে পরিবারের আরেক সদস‍্য রাইমের।


রামের আদরের পোষ‍্য হল রাইম। ইনস্টাগ্রামে একটি অ্যাকাউন্টও রয়েছে তার। সেই অ্যাকাউন্টেই শেয়ার করা হয়েছিল ছবিটি। আদ‍্যোপান্ত কালো পোশাকে দেখা গিয়েছে সলমনকে। রামের পরনে ছিল গাঢ় নীল রঙের টিশার্ট এবং কালো প‍্যান্ট। সোশ‍্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে ছবিটি।

রামের সঙ্গে বেশ ভাল সম্পর্ক সলমনের। বহুদিন ধরে চিরঞ্জিবীকে চেনেন তিনি। তাঁরা বন্ধুর মতো। চিরঞ্জিবীর ছেলে রাম চরণওও তাঁর বন্ধুর মতো। এর আগে ‘আর আর আর’ ছবিতে রাম চরণেরের অভিনয়ের প্রশংসা করে সলমন বলেছিলেন, “ও দারুন কাজ করেছে। আমি সম্প্রতি ওর জন্মদিনে আর ছবির সাফল‍্যে শুভেচ্ছা জানিয়েছি। আমি খুব গর্বিত ওর জন‍্য। দেখে ভাল লাগে যে ও এত ভাল কাজ করছে। কিন্তু আমার আশ্চর্য লাগে ওদের ছবির এখানে এত ভাল ব‍্যবসা করছে। তাহলে আমাদের ছবি দক্ষিণে কেন পারছে না!”

উত্তরে রাম চরণ বলেছিলেন, বলিউড ছবির চিত্রনাট‍্যকারদের লেখায় রয়েছে আসল দোষ। তাদের উচিত ভেদাভেদ না করে গোটা দেশের দর্শকদের জন‍্য ছবি তৈরি করা।

জানা যাচ্ছে, চিরঞ্জিবীর আসন্ন ছবি ‘গডফাদার’এ ক‍্যামিও চরিত্রে দেখা যাবে সলমনকে। আবার ভাইজানের ছবি ‘কভি ইদ কভি দিওয়ালি’তে অভিনয় করবেন ভেঙ্কটেশ দগ্গুবতী। হায়দ্রাবাদে শুটিং করতে গিয়ে তাই এক ঢিলে দুই পাখি মেরেছেন ভাইজান।

Related Articles

Back to top button