টাইমলাইনবিনোদন

সঙ্কটজনক ফারাজ খানের হাসপাতাল বিল দিচ্ছেন সলমন, অভিনেতার দীর্ঘায়ু কামনা করলেন ফারাজের পরিবার

বাংলাহান্ট ডেস্ক: গুরুতর অসুস্থ অভিনেতা ফারাজ খানের (faraaz khan) সহায়তায় হাত বাড়িয়ে দিলেন বলিউডের ভাইজান সলমন খান (salman khan)। অসুস্থ অভিনেতার হাসপাতালের বিল চোকাচ্ছেন সলমন নিজে। কিছুদিন আগেই সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল ফারাজ খানের অসুস্থতার খবর। তাঁর পরিবার হাসপাতালের খরচ তোলার জন‍্য একটি তহবিলেরও ব‍্যবস্থা করেন। এরপরেই সাহায‍্যের হাত বাড়িয়ে দেন সলমন।

ভাইজানের প্রতি কৃতজ্ঞতায় বাকরুদ্ধ ফারাজের পরিবার। এক সংবাদ সংস্থাকে তাঁর ছোট ভাই ফাহমান বলেন, “আমরা সলমন খানের কাছে চিরকৃতজ্ঞ থাকব। ঈশ্বর ওঁকে আশীর্বাদ করুন ও দীর্ঘায়ু দিন।” মহেশ ভাট কন‍্যা পূজা ভাট ও সোনি রাজদানও ফারাজের পরিবারের তহবিলে অনুদান দেন।

সলমনের এই উদারতার খবর প্রথম প্রকাশ‍্যে আনেন অভিনেত্রী কাশ্মীরা শাহ। নিজের ইনস্টা হ‍্যান্ডেলে অভিনেতার একটি ছবি শেয়ার করে লেখেন, “আপনি সত‍্যিই একজন মহান মানুষ। ফারাজ খান ও তাঁর হাসপাতালের বিল দেওয়ার জন‍্য অসংখ‍্য ধন‍্যবাদ আপনাকে। ফারেব গেম এর অভিনেতা ফারাজ খান সঙ্কটজনক অবস্থায় রয়েছেন। সলমন খান তাঁর পাশে দাঁড়িয়েছেন ঠিক যেমন তিনি অন‍্যান‍্যদের সাহায‍্য করেন। আমি একজন সত‍্যিকারের অনুরাগী ছিলাম এবং সবসময় থাকব।”

অভিনেত্রী আরো লেখেন, “কারোর যদি পোস্টটি পছন্দ না হয় আমার তাতে কিছু যায় আসে না। আমাকে আনফলো করে দিতে পারেন। এটাই আমি মনে করি। আমার মতে ফিল্ম ইন্ডাস্ট্রিতে উনিই একমাত্র সৎ মানুষ।”

এই মুহূর্তে বেঙ্গালুরুর এক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ফারাজ খান। এখনো সঙ্কট কাটেনি তাঁর। অভিনেতার হাসপাতালের বিল হয় ২৫ লক্ষ টাকা। তার জন‍্য অর্থ জোগাড় করতেই সোশ‍্যাল মিডিয়ায় তহবিল তৈরি করেন অসুস্থ অভিনেতার পরিবার।

পরিবার সূত্রে খবর, প্রায় এক বছর ধরে কাশি ও বুকের এক সংক্রমণে ভুগছিলেন ফারাজ। সম্প্রতি তা বাড়াবাড়ি হয়। অভিনেতার পরিবারের এক সদস‍্য জানান, সংক্রমণ যাতে আরো ছড়িয়ে না পড়ে তার জন‍্য চিকিৎসক তাঁকে হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন। প্রসঙ্গত, নব্বইয়ের দশকে ফারেব ও মেহেন্দি ছবিতে অভিনয় করেন ফারাজ খান।

Back to top button