টাইমলাইনবিনোদন

বলিউডে অভিষেক মিঠুনের ছোট ছেলের, ছবির পোস্টার শেয়ার করে শুভেচ্ছা জানালেন সলমন

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে (bollywood) প্রবেশ করতে চলেছেন মিঠুন চক্রবর্তীর (mithun chakraborty) ছোট ছেলে নমশি চক্রবর্তী (namashi chakraborty)। পরিচালক রাজকুমার সন্তোষীর আগামী ছবি ‘ব‍্যাড বয়’তে দেখা যাবে তাঁকে। এই ছবির হাত ধরেই অভিনয় জগতে প্রবেশ করতে চলেছেন তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছে এই ছবির পোস্টার।


নমশির বিপরীতে রয়েছেন আমরিন কুরেশি। তিনি প্রযোজক সাজিদ কুরেশির মেয়ে। এটা তাঁরও ডেবিউ ছবি। ব‍্যাড বয় ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন খোদ সাজিদ কুরেশি। জানা গিয়েছে এটি একটি রোম‍্যান্টিক কমেডি।

View this post on Instagram

Quarantine mood 👻☠️

A post shared by Amrin Qureshi (@amrinqureshi99) on

ছবি সম্পর্কে পরিচালক রাজকুমার বলেন, “একটি কমার্শিয়াল ছবিতে যা যা থাকে প্রেম, গান, অ্যাকশন, ড্রামা সবই থাকছে এই ছবিতে। এই ধরনের ছবি মানুষ বেশ পছন্দ করে। ছবির পোস্টার আপনাদের জন‍্য নিয়ে এলাম আমরা। এই ছবিতে নায়কের চরিত্রে রয়েছেন মিঠুন চক্রবর্তীর ছেলে নমশি চক্রবর্তী ও নায়িকার চরিত্রে রয়েছেন আমরিন কুরেশি।”

প্রথম ছবি নিয়ে স্বাভাবিক ভাবেই বেশ উত্তেজিত নমশি। রাজকুমার ও সাজিদের সঙ্গে ছবি করতে পেরে নিজেকে ভাগ‍্যবান মনে করছেন তিনি। সেই সঙ্গে তিনি জানান, শুটিংয়ের সময় সব মুহূর্তই চুটিয়ে উপভোগ করেছেন তিনি।
নমশির ডেবিউ ছবির পোস্টার শেয়ার করেছেন সলমন খানও। প্রথম ছবির জন‍্য শুভেচ্ছা জানিয়ে তিনি লেখেন, পোস্টার ‘লা জবাব’ হয়েছে।

প্রসঙ্গত, ২০০৮ সালে মিঠুনের বড় ছেলে মহাক্ষয় চক্রবর্তী পা রাখেন বলিউডে। জিমি ছবির হাত ধরে শুরু হয় তাঁর অভিনয় জীবনের পথচলা। মহাক্ষয় বলিউডে তেমন পসার জমাতে না পারলেও এবার নমশি কি করে সেদিকেই নজর রয়েছে সিনেপ্রেমীদের।

Related Articles

Back to top button