টাইমলাইনবিনোদন

করনের জন‍্যই ভেঙেছে বিয়ে! নাগা চৈতন‍্যর সঙ্গে বিচ্ছেদের পর প্রথম বার মুখ খুললেন সামান্থা

বাংলাহান্ট ডেস্ক: বিনোদুনিয়ায় সম্পর্ক ভাঙাগড়ার খেলা চলতেই থাকে। এক থেকে দশ বছরের সম্পর্ক নিমেষে ভেঙে টুকরো হয়ে যায়। আবার শুরু হয় নতুন সম্পর্ক। এত ঘন ঘন বিচ্ছেদের (Divorce) কারণ জানার চেষ্টাও চলছে। তার মধ‍্যেই ডিভোর্সের জন‍্য করন জোহরকে (Karan Johar) দায়ী করে বসলেন সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu)। বলিউড পরিচালকের জন‍্যই নাকি এত বিয়ে ভাঙছে সব্বার।

সামান্থা নিজেও একই পরিস্থিতির শিকার। চার বছরের বিবাহ বার্ষিকীর আগেই বিয়ে ভেঙে আলাদা হয়ে গিয়েছেন তিনি এবং নাগা চৈতন‍্য। দীর্ঘদিন অবসাদগ্রস্ত হয়ে ছিলেন অভিনেত্রী। এখন অবশ‍্য মন খারাপ ঝেড়ে ফেলে নতুন এবং আরো ঝাঁ চকচকে রূপে কামব‍্যাক করেছেন।


কিন্তু তাঁর বিয়ে ভাঙার পেছনে কারণটা জানার জন‍্য এখনো উদগ্রীব নেটনাগরিকরা। অবশেষে বিষয়টা নিয়ে মুখ খুললেন স‍্যাম। আর দোষটা চাপালেন করনের ঘাড়ে! খুব শীঘ্রই দক্ষিণী তারকার দেখা মিলবে কফি উইথ করনের সপ্তম সিজনে। সম্প্রতি প্রকাশ‍্যে এসেছে শোয়ের ট্রেলার। আর সেখানেই বিষ্ফোরক মন্তব‍্য করতে দেখা গিয়েছে সামান্থাকে।

তিনি স্পষ্টই বলেন, অসুখী দাম্পত‍্যের মূল কারণ হলেন করন জোহর। কারণ তিনি জীবনটাকে দেখিয়েছেন ‘কভি খুশি কভি ঘম’ এর মতো করে। কিন্তু বাস্তবে সেটা ‘কেজিএফ’ এর মতো। সামান্থার সটান অভিযোগ শুনে বিষম খাওয়ার জোগাড় করনের। পরোক্ষে বলিউডি ছবিকেও কটাক্ষ করেছেন স‍্যাম।

কফি উইথ করনের একটি পর্বে সামান্দার সঙ্গী হবেন অক্ষয় কুমার। এই প্রথম করনের চ‍্যাট শো তে আসতে চলেছেন অভিনেত্রী। বলিউডে অবশ‍্য ইতিমধ‍্যেই পা রেখে ফেলেছেন তিনি। তবে বড়পর্দায় নয়, ওয়েব সিরিজে। ‘ফ‍্যামিলি ম‍্যান সিজন ২’ তে খলনায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন সামান্থা।

তবে হিন্দি সিনেমাতেও জলদিই ডেবিউ করতে চলেছেন তিনি। সূত্রের খবর মানলে, প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত হলিউড প্রোজেক্ট ‘সিটাডেল’ এর ভারতীয় সংষ্করণে অভিনয় করবেন সামান্থা এবং বরুণ ধাওয়ান। করোনা পরিস্থিতি স্বাভাবিক থাকলে চলতি মাস থেকেই শুটিং শুরু যাওয়ার কথা।

Related Articles