ভারতে Galaxy সিরিজের নতুন স্মার্টফোন লঞ্চ করল Samsung, এর দাম ও বৈশিষ্ট্য পাগল করছে ফোন প্রেমীদের

বাংলা হান্ট ডেস্ক: ভারতীয় বাজারে Samsung-এর স্মার্টফোনের জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। জনপ্রিয়তার নিরিখে আইফোনকেও টেক্কা দেওয়ার ক্ষমতা রাখে এই সংস্থাটি। আসলে দাম ও ইউজার এক্সপেরিয়েন্স ভালো হওয়ার কারণে এই সংস্থার জনপ্রিয়তা এতটাই বেশি। আর তাই তো স্যামসাং নিয়ে চলে এল তার এস সিরিজের নতুন 5G ফোন।

সদ্যই স্যামসাং গ্যালাক্সি এস21 এফই 5জি ফোন (2023) (Samsung Galaxy S21 FE 5G 2023) লঞ্চ হয়েছে ভারতে। বহুল চর্চিত এই মোবাইলে রয়েছে 8GB Ram এবং 256 GB স্টোরেজ। প্রসেসরের কথা বললে এতে পেয়ে যাবেন অক্টা-কোর স্ন্যাপড্রাগন 888 প্রসেসর। এবং তারসাথে পেয়ে যাবেন 4500 এমএএইচ ব্যাটারি।

   

ভারতে স্যামসাং গ্যালাক্সি এস২১ ফোন এডিশন ফোনের দাম : প্রাথমিকভাবে ফোনটির (8,256) দাম শুরু হচ্ছে 49,999 টাকা। এইমুহুর্তে গ্রাফাইট, ল্যাভেন্ডার, অলিভ এবং সাদা-এই চারটি রঙে উপলব্ধ হচ্ছে ফোনটি। এবং ফোনটি কেনা যাবে স্যামসাং সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট থেকে

ফিচার এবং স্পেসিফিকেশন : ডুয়াল সিম (ন্যানো) সাপোর্টের সাথে পেয়ে যাবেন ৬.৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস Dynamic AMOLED 2X ডিসপ্লে। এছাড়াও থাকবে Corning Gorilla Glass Victus প্রোটেকশন লেয়ার। ফোনটির ডিসপ্লের রিফ্রেশ রেট ১২০ হার্টজ।

te5 8 630x378

ক্যামেরা : ফোনটিতে ১২ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ১২ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেলের টেলিফটো ক্যামেরা রয়েছে। পাশাপাশি রয়েছে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেনসর। পাশাপাশি পেয়ে যাবেন, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেনসর রয়েছে এবং ২৫ ওয়াটের ওয়্যারড ফাস্ট চার্জিং সাপোর্ট। এছাড়াও রয়েছে ১৫ ওয়াটের ওয়্যারলেস চার্জিং।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর