আল্লাহর দেখানো পথে চলতে ছাড়েন অভিনয়, এবার পাকিস্তানি ধর্মপ্রচারকের নামে ছেলের নাম রাখলেন সানা!

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই বিরাট সুখবর পেয়েছেন প্রাক্তন অভিনেত্রী সানা খান (Sana Khan)। প্রথম বার মা হয়েছেন তিনি। মুফতি আনাস সইদের সঙ্গে নিকাহর পর এক ফুটফুটে পুত্রসন্তানের মা হয়েছেন তিনি। আল্লাহর দেখানো পথে চলার জন্য স্বেচ্ছায় অভিনয় জগৎকে বিদায় জানিয়ে এসেছিলেন সানা। নিজের নতুন জীবনের প্রতিটা পদে নিজের ধর্মকে জড়িয়ে রেখেছেন তিনি। এমনকি ছেলের নামও রেখেছেন পাকিস্তানি ধর্মপ্রচারকের নামের সঙ্গে মিলিয়ে।

২০২০ সালে সবাইকে চমকে দিয়ে রাতারাতি বিয়ের ঘোষণা করেছিলেন সানা। ঝাঁ চকচকে গ্ল্যামার দুনিয়া ছেড়ে তিনি বেছে নেন ধর্মের পথ। স্বল্প পোশাক ছেড়ে শরীর ঢাকেন বোরখায়। তবে বিয়ের পর বেশ সুখেই ছিলেন সানা। তিন বছরের আগেই মাতৃত্বের সুখও পেয়ে গেলেন তিনি।

Sana khan named her baby boy of pakistani preacher

গত ৫ জুলাই সন্তানের জন্ম দিয়েছেন সানা। এখনো ছেলের কোনো ছবি শেয়ার না করলেও তাঁর নাম প্রকাশ করেছেন তিনি। একমাত্র ছেলের নাম তাঁরা রেখেছেন সইদ তারিক জামিল। সানা জানিয়েছেন, তারিক এর অর্থ সকালের যে তারা রাতে আসে। আর জামিলের অর্থ হল সুন্দর। ইসলাম ধর্মকে যাতে আরো ছড়িয়ে দিতে পারে তাঁদের সন্তান তার জন্য আল্লাহর কাছে প্রার্থনা করেছেন সানা।

কিন্তু সানার ছেলের নাম নিয়ে ছড়িয়েছে চাঞ্চল্য। কারণ। পাকিস্তানি ধর্মপ্রচারক মওলানা তারিক জামিলের নামের সঙ্গে অদ্ভূত মিল রয়েছে সদ্যোজাতর নামের। অভিনেত্রীর পোস্টে অনেকে মন্তব্য করেছেন, নামটা শুনেই মওলানা তারিক জামিলের মুখ ভেসে উঠল। কেউ কেউ আবার দাবি করেছেন, ভারতেরও একজন তারিক জামিল দরকার ছিল।

প্রসঙ্গত, গত ৫ জুলাই মা হওয়ার সুখবর শেয়ার করেন সানা এবং আনাস সইদ। পোস্টের ক্যাপশনে প্রাক্তন অভিনেত্রী লেখেন, ‘আল্লাহ যেন আমাদের সন্তানের জন্য আমাদের সেরাটা বের করে আনেন। আল্লাহর আশীর্বাদে আরো সুন্দর হয়ে উঠব। আপনাদের সকলের ভালবাসা এবং দোয়ার জন্য আজকের দিনটা এত সুন্দর হয়ে উঠেছে’।