টাইমলাইনবিনোদন

তুমি দূর থেকে সবটাই দেখছ, ছবি মুক্তির আগে সুশান্তের প্রতি আবেগঘন বার্তা শেষ ছবির নায়িকার

বাংলাহান্ট ডেস্কঃ সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত্যুর ঠিক ৪০ দিন পর আজ ৭ঃ৩০ এ মুক্তি পেতে চলেছে সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’ (dil bechara)। ছবি মুক্তির আগেই আবেগপ্রবণ পোস্ট করলেন ছবির নায়িকা সঞ্জনা সাঙ্ঘি (sanjana sanghi).

সামাজিক মাধ্যমে সুশান্তের শেষ ছবির নায়িকা শ্যুটিং এর একটি ছবি শেয়ার করে লিখেছেন, আমার ম্যানি, আমি জানি তুমি দূর থেকেই সমস্ত কিছু দেখতে পারছ, আমাদের আশীর্বাদও করছ। আমরা তোমাকে দেখতে আকাশের দিকে তাকিয়ে থাকব। এখনো বিশ্বাস হচ্ছে না তুমি আর আমাদের মাঝে নেই। আমার প্রথম ছবি কিভাবে তোমার শেষ ছবি হতে পারে। অনেক ধন্যবাদ সাহস জোগানোর জন্য।

সুশান্ত সঞ্জনা ছাড়াও এই ছবিতে আছেন বাংলার দুই প্রথিতযশা শিল্পী স্বস্তিকা মুখোপাধ্যায় ও শাশ্বত চট্টোপাধ্যায়। জন গ্রিনের লেখা ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ উপন্যাস অবলম্বনে তৈরি এই ছবি এক ক্যান্সার আক্রান্ত মেয়ের বেঁচে থাকার লড়াইকে ঘিরে। ট্রেলার লঞ্চের সাথে সাথেই সাড়া ফেলেছিল সুশান্তের ‘দিল বেচারা’৷ সব চেয়ে বেশী দেখে ফেলা ছবির ট্রেলারের তালিকার শীর্ষে রয়েছে এখন তা।

প্রসঙ্গত, আজ ৭ঃ৩০ মিনিটে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে সুশান্তের শেষ ছবি।
ডিসনি হটস্টার জানিয়েছে, সুশান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে এই ছবি দেখা যাবে সম্পূর্ণ বিনামূল্যে। স্মার্টফোন, স্মার্টটিভি, কম্পিউটার বা ল্যাপটপ যে কোনো মাধ্যমেই ডিসনি হটস্টার থেকে দেখা যাবে এই ছবি। ডিসনি হটস্টার কর্তৃপক্ষ জানিয়েছেন, এই ছবি দেখার জন্য সাবস্ক্রিপশন থাকা বাধ্যতামূলক নয়৷

 

Related Articles

Back to top button