টাইমলাইনবিনোদন

পর্ন কাণ্ড থেকে ক‍্যান্সারের সঙ্গে লড়াই, জীবনের কঠিন সময় পেরিয়ে একসঙ্গে মঞ্চ মাতালেন শিল্পা-সঞ্জয়

বাংলাহান্ট ডেস্ক: দীর্ঘদিন পর মঞ্চে দুই প্রাক্তন সহকর্মী, সঞ্জয় দত্ত (sanjay dutt) এবং শিল্পা শেট্টি (shilpa shetty)। একসঙ্গে একাধিক ছবিতে স্ক্রিন শেয়ার করেছেন দুজনে। কিন্তু তার পরপরই বলিউড থেকে দূরত্ব বাড়িয়ে নেন শিল্পা। রিয়েলিটি শোয়ে বিচারকের আসনে থাকলেও আর কোনো ছবিতে দেখা যেত না তাঁকে। অপরদিকে ছবির পরিমাণ কমিয়ে দিয়েছেন সঞ্জয় দত্তও।

সাম্প্রতিক কালে দুজনেই জীবনের কঠিন সময় দেখেছেন। ক‍্যানসারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ধরে চিকিৎসাধীন ছিলেন সঞ্জয়। অপরদিকে পর্ন কাণ্ডে স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারিতে জীবন ওলটপালট হয়ে গিয়েছিল শিল্পারও। তবে এখন অনেকটাই সামলে উঠেছেন দুজনেই। কাজে ফিরেছেন শিল্পা। আগের চেয়ে অনেকটাই ফিট সঞ্জুবাবাও।


এবার সুপার ডান্সার ৪ এর এসে একসঙ্গে মঞ্চ মাতালেন শিল্পা সঞ্জয়। এই শোয়েরই বিচারকের আসনে রয়েছেন অভিনেত্রী। একসময়ের দুই সহ অভিনেতা অভিনেত্রী একসঙ্গে, আর একটু নাচ গান হবে না তা কি হয়? কঠিন সময়ের কষ্ট ভুলে মন খুলে আনন্দে মাততে দেখা গেল সঞ্জয় ও শিল্পাকে।

‘জং’ ছবির সুপারহিট নাম্বার ‘আইলা রে’র তালে চুটিয়ে কোমর দোলাতে দেখা গেল দুজনকে। শোয়ের অপর দুই বিচারক গীতা কাপুর এবং অনুরাগ বাসুও যোগ দেন তাঁদের সঙ্গে। সঞ্জয়ের নাচ নিয়ে শিল্পা এদিন বলেন, “অন‍্য নায়কদের নাচতে হয়। কিন্তু সঞ্জু যেভাবে হাঁটেন তাতেই সব বিনোদন রয়েছে।”


সদ‍্য ‘হাঙ্গামা টু’ ছবির হাত ধরে বলিউডে কামব‍্যাক করেছেন শিল্পা শেট্টি। তাঁর এই ছবি নিয়ে উত্তেজনা কম ছিল না। কিন্তু ছবি মুক্তির আগেই ঘটে যায় অঘটন। পর্ন ভিডিও তৈরির অভিযোগে গ্রেফতার হন শিল্পার স্বামী রাজ। প্রথমটা লজ্জায়, ক্ষোভে মুখ লুকালেও পরে ছবির টিমের স্বার্থে সোশ‍্যাল মিডিয়ায় সরব হন শিল্পা। করজোড়ে সকলকে ছবিটি দেখতে অনুরোধ করেন।

বেশ কিছুদিনের বিরতি নেওয়ার পর ফের সুপার ডান্সার ৪ এও ফিরেছেন অভিনেত্রী। স্বামীর কেলেঙ্কারিকে দূরে সরিয়ে আবারো আগের মতোই হাসিখুশি তিনি। অপরদিকে ক‍্যান্সার সারিয়ে নতুন লুকে ধরা দিয়েছেন সঞ্জু বাবা। দুই অভিনেতা অভিনেত্রীর সঙ্গে দর্শকেরাও আরেকবার পাড়ি দিলেন নস্টালজিয়ার রাস্তায়।

Related Articles

Back to top button