বাংলাদেশ ক্রিকেট দলের ব্যাটিং পরামর্শদাতার প্রস্তাব ফিরিয়ে দিলেন সঞ্জয় বাঙ্গার।

2014 সাল থেকে 2019 সাল পর্যন্ত ভারতীয় ক্রিকেট দলের ব্যাটিং কোচের দায়িত্বে ছিলেন সঞ্জয় বাঙ্গার। সেপ্টেম্বর মাসে তার পরিবর্তে ভারতীয় ক্রিকেট দলের ব্যাটিং কোচের দায়িত্বে আনা হয় বিক্রম রাঠোরকে। এই মুহূর্তে ভারতীয় ক্রিকেট দলের সাথে আর কোনো প্রকার সম্পর্ক নেই বাঙ্গারের সেই কারণে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের তরফে বাঙ্গারের কাছে প্রস্তাব এসেছিল বাংলাদেশ টেস্ট দলের ব্যাটিং পরামর্শদাতা হিসাবে কাজ করার। সামনেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুই টেস্টের সিরিজ খেলবে বাংলাদেশ, সেই সিরিজে মুশফিকুর রহিমদের ব্যাটিং পরামর্শদাতা হিসাবে কাজ করার জন্য কথা বলা হয়েছিল সঞ্জয় বাঙ্গার কে।

কিন্তু বাংলাদেশ ক্রিকেট দলের ব্যাটিং পরামর্শদাতা হিসাবে কাজ করবেন না বলেই জানিয়ে দিয়েছেন সঞ্জয় বাঙ্গার। বাংলাদেশ ক্রিকেট দলের ব্যাটিং পরামর্শদাতা হওয়ার প্রস্তাব ফিরিয়ে দিলেন তিনি। বাঙ্গার জানিয়েছেন আমার স্টার স্পোর্টসের সাথে দুই বছরের চুক্তি রয়েছে সেই কারণেই এই মুহূর্তে এই প্রস্তাব গ্রহণ করতে পারছি না আমি।

   

RTX6BLJH 770x433 1

সংবাদ সংস্থা দেওয়া এক সাক্ষাৎকারে বাঙ্গার জানিয়েছেন, আট সপ্তাহ আগে আমাকে এই প্রস্তাবটি দেওয়া হয়েছিল, কিন্তু তার আগেই আমি স্টাররের সাথে চুক্তি সেরে ফেলেছি। সেই কারণে এই মুহূর্তে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাথে তার কাজ করা হচ্ছে না সেই সাথে বাঙ্গার জানিয়েছেন ভবিষ্যতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাথে কাজ করার অপেক্ষায় রইলাম।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর