টাইমলাইনবিনোদন

কাজ জুটছে না, অভিনয় ছেড়ে চায়ের দোকান খুলে বসলেন সইফ! ছবি শেয়ার করলেন মেয়ে সারা

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে তারকা সন্তানদের মধ‍্যে অন‍্যতম সারা আলি খান (sara ali khan)। ‘কেদারনাথ’ ছবি দিয়ে বলি ইন্ডাস্ট্রিতে পা রাখেন তিনি। তারপর থেকে আর পেছন ফিরে তাকাতে হয়নি সারাকে। সিম্বা, লভ আজ কাল একের পর এক হিট ছবি উপহার দিয়ে গিয়েছেন তিনি।

২৫ বছরে বেশ কয়েকটি ছবি করে ফেলেছেন সারা। তুমুল জনপ্রিয়তাও পেয়ে গিয়েছেন তিনি। আর হবে নাই বা কেন! সোশ‍্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন সারা। অনুরাগীদের সঙ্গে নম্র ব‍্যবহার ও মনখোলা স্বভাব কিছুদিনের মধ‍্যেই জনপ্রিয়তা এনে দেয় সারাকে।


উপরন্তু সারার ‘সেন্স অফ হিউমর’ও যে বেশ ভাল তা এতদিনে অনেকেই জেনে গিয়েছেন। সম্প্রতি ফের এক মজার কাণ্ড করেছেন অভিনেত্রী। এক ছোট্ট চায়ের দোকানের সামনে ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি। সাদা সালোয়ার কামিজ পরে পোজ দিয়েছেন সারা।

তবে ছবিতে যেটা সবথেকে বেশি নজর কেড়েছে তা হল দোকানের নাম। আর তা হল ‘সইফ চায়ে ওয়ালা’। হ‍্যাঁ, দোকানের মালিক ও সারার বাবার নাম একই। আর সেই কারণেই মজা করে দোকানের সামনে ছবি তুলেছেন সারা। তবে মজা করার পাশাপাশি বাবাকে ভালবাসাও জানিয়েছেন তিনি।


প্রসঙ্গত, গত ২৫ ডিসেম্বর OTT প্ল‍্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে সারা আলি খান ও বরুন ধাওয়ান অভিনীত কুলি নাম্বার ওয়ান। এছাড়াও সারার হাতে রয়েছে আরো একটি ছবি। অক্ষয় কুমার ও ধনুষের বিপরীতে অতরঙ্গি রে ছবিতে দেখা যাবে তাঁকে। ইতিমধ‍্যেই শুরু হয়ে গিয়েছে ছবির শুটিং।

ছবিতে শাহজাহানের বেশে অক্ষয়ের লুক শেয়ার করেছিলেন সারা। নিজের ইনস্টা হ‍্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছিলেন তিনি। সেখানেই শাহজাহানের মতো সেজে হাতে গোলাপ নিয়ে পোজ দিতে দেখা যায় অভিনেতাকে। ক‍্যাপশনে সারা লেখেন, ‘কারণ এর থেকে বেশি অতরঙ্গি কিছু হতে পারে না। শাহজাহান নয়, ইনি মিস্টার কুমার।’

শুধু অক্ষয়ের ছবি শেয়ার করেই ক্ষান্ত হননি সারা। তাজমহল ও অক্ষয়কে নিয়ে ছন্দ মিলিয়ে একটি কবিতাও শোনান তিনি। সেই কবিতা শুনে মাথায় হাত অভিনেতার। বলেই বসেন, এত জঘন‍্য কবিতা আগে কখনো শোনেননি তিনি। তবে চেষ্টাও চালিয়ে যেতে বলেন সারাকে।

Back to top button